না’গঞ্জের বন্দরে নৌকার কর্মীদের বাড়িতে লাঙ্গলের হামলার অভিযোগ : আহত-১৫

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পাটির প্রার্থী দেলোয়ার হোসেন প্রধান বিজয়ী হয়ে তার কর্মীরা আওয়ামীলীগের প্রার্থী কাজিম উদ্দিন প্রধানের কর্মীদের বাড়িতে হামলা চালিয়ে ১৫ জনকে পিটিয়ে আহতসহ বাড়ি ঘড় ভাংচুর ও ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাটের অভিযোগ উঠেছে। শুক্রবার (১২ নভেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত কলাগাছিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে বলে জানা যায়।
বন্দর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পরাজিত প্রার্থী কাজিম উদ্দিন প্রধান বলেন, আমার নৌকার পক্ষে কলাগাছিয়া ইউনিয়নের যুগ্ন-সাধারন সম্পাদক আক্তার হোসেন, ইউছুপ মেম্বার, হালিম মিয়া, ইয়াসমিন, হান্নান প্রধান, জহির মিয়া, ইবরাহিম টুটুল, তাইজুল ইসলাম, মামুন কাজ করায় তাদের বাড়িতে হামলা চালিয়ে তাদের পিটিয়ে আহত করে এবং তাদের বাড়ি-ঘর ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুরসহ লুট-পাট করেন লাঙ্গল প্রার্থী দেলোয়ার প্রধানের লোকজন। আমরা এর প্রতিবাদ করতে পারতাম, আমরা করলে তারা কলাগাছিয়া থাকতে পারবে না। কিন্তু তা করতে চাই না কারণ আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমরা বন্দর থানার ওসিকে অবগত করেছি এবং থানায় গিয়ে অভিযোগ দেবো।
তিনি আরো বলেন, আমি জানতে পারলাম আমার কর্মীদের বাড়িতে হামলা করেছে আসিফ, পিয়ার, আরমান প্রধান, লাভলু, সামছুল হক, সাদ্দাম, ফজলুল করিম, মো: হোসেন, মো: আসাদ, আব্দুল মোতালেব, সেলিম, সোহেল, রাজু, নিহাদ, হানিফসহ ২০ থেকে ২৫ জন দেশি অস্ত্র শস্ত্র নিয়ে এ হামলা চালিয়েছে।
এ ব্যাপারে কথা বলার জন্য কলাগাছিয়ার চেয়ারম্যান দেলোয়র হোসেন প্রধানের মোবাইল নাম্বারে একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।
বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, খবর পেয়ে আমি নিজে ঘটনাস্থল ঘুরে এসেছি। আমাকে মৌখিক ভাবে বলেছে কিন্তু থানায় এখনো কোন অভিযোগ দেয়নি।

সংবাদ প্রকাশঃ  ১৩-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ