না’গঞ্জের বক্তাবলী ফেরীঘাটে পল্টুন থেকে যাত্রীবাহি মাইক্রোবাস বুড়িগঙ্গায়

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলী ফেরীঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে পল্টুন থেকে যাত্রীবাহি একটি মাইক্রোবাস বুড়িগঙ্গা নদীতে পড়ে পানির নীচে তলিয়ে গেছে। এসময় ওই মাইক্রোবাসে থাকা সকলেই নিরাপদে পানির উপরে উঠে আসতে সক্ষম হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত (সন্ধ্যা সাড়ে ৭ টা) পানির নিচে তলিয়ে যাওয়া মাইক্রোবাসটি উদ্ধার করা সম্ভব হয়নি বলে প্রতক্ষদর্শীরা জানায়। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সকাল ১০ টায় ফতুল্লা থানার বক্তাবলী ফেরীঘাটে।
মাইক্রোবাসের মালিক শাহীন মিয়া জানান, তার বাড়ি বক্তাবলীর প্রসন্ননগরে। তার গাড়িটি ভাড়ায় চলে। সকালে প্রসন্ননগরের এক নারী তার বিদেশ ফেরত স্বামীকে এয়ারপোর্ট থেকে আনতে গাড়িটি ভাড়া করেন। সকাল ১০টায় গাড়ির চালক সাদেক ওই নারী ও তার শিশু সন্তানকে নিয়ে এয়ারপোর্টের উদ্দেশ্যে প্রসন্ননগর থেকে রওনা করেন। বক্তাবলী ফেরিঘাটে এসে ফেরির জন্য অপেক্ষা করছিলেন চালক। তখন শিশুসহ নারী গাড়িতে বসে ছিলেন এবং চালক সাদেক গাড়ির বাহিরে দাড়িয়ে ছিলেন। ওইসময় উচু সড়ক থেকে গাড়িটি দ্রুত ফেরির দিকে ছুটে চলে। এসময় চালক গাড়ির পিছনে দৌড়ে ডাকচিৎকার করে। এতে আশপাশের লোকজন দ্রুত ছুটে এসে নদীতে নেমে শিশুসহ নারীকে উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা দিয়েছে। তারা তেমন গুরুতর আহত হয়নি। নারীর নাম পরিচয় জানা যায়নি।
ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, গাড়িটি নদীতে ডুবে আছে। কোন হতাহতের খবর পাইনি। ফায়ার সার্ভিসের ডুবুরি এসে চেস্টা চালাচ্ছে গাড়িটি উদ্ধারের জন্য।

সংবাদ প্রকাশঃ  ১৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ