না’গঞ্জের ফতুল্লায় হেরোইনসহ ২ মাদক বিক্রেতা গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় হেরোইন সহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, ফতুল্লা থানার চানমারী বস্তির শফিউদ্দিনের পুত্র সেলিম উদ্দিন (৪৫) ও একই বস্তি এলাকার মৃত আয়নাল হকের পুত্র সুলতান মিয়া (৪০)। মঙ্গলবার (৮ জুন) সকালে ফতুল্লার চানমারী মাইক্রোবাস স্ট্যান্ড সংলগ্ন মজিবরের দোকানের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১৮৫ পুরিয়া (১৮ গ্রাম) হেরোইন উদ্ধার করে পুলিশ।
থানা পুলিশ জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ফতুল্রা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর সঙ্গীয় ফোর্স সহ চানমারীস্থ মাইক্রোবাস স্ট্যান্ড সংলগ্ন মজিবরের দোকানের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সেলিম ও সুলতান মিয়াকে আটক করে। এ সময় তাদের নিকট থেকে ১৮৫ পুরিয়া হেরোইন উদ্ধার করে পুলিশ।
ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর জানায়, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা চানমারী বস্তির আইজ্জার স্ত্রী ইতি ওরফে বুচির নিকট থেকে হেরোইন ক্রয় করে তারা তা খুচরা বাজারে বিক্রি করে। উদ্ধারকৃত হেরোইনের মালিকও ইতি ওরফে বুচি। হেরোইন উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত সেলিম ও সুলতান সহ ইতি ওরফে বুচিকে পলাতক আসামী করে থানায় মাদক আইনে মামলা রুজু করেছে।

সংবাদ প্রকাশঃ  ০৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email