না’গঞ্জের ফতুল্লায় সোয়েটার কারখানায় শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সদও উপজেলার ফতুল্লায় একটি রপ্তানীমুখী সোয়েটার কারখানা থেকে শাহিন শেখ নামে এক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ আগষ্ট) ভোর ৫টায় ফতুল্লার টাগারপাড় এলাকায় অবস্থিত ফাইনটেক স্কয়ার সোয়েটার কারখানার নীচ তলার একটি ফ্লোর থেকে তার লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য লাশ শহরের জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে।
নিহত শাহিন শেখ (২৪) সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার বেলতৈল সড়াতৈল গ্রামের শাহী আলী শেখের ছেলে। তিনি ফতুল্লার টাগারপাড় এলাকায় আলমগীরের মেসে থেকে নিটিং অপারেটর হিসেবে ওই কারখানায় কাজ করতেন।
ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ফাইনটেক স্কয়ার সোয়েটার কারখানায় গত রাতে নাইট ডিউটি হয়েছে। শাহিন শেখও নাইটে কাজ করেছে। ভোরে শ্রমিকরা দেখেন শাহিনের লাশ কারখানার নীচ তলার ফ্লোরে ঝুলছে। এই মুহুর্তে মৃত্যুর কারন বলা যাচ্ছেনা। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তবে নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে শাহিন শেখ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সংবাদ প্রকাশঃ  ২৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email