না’গঞ্জের ফতুল্লায় শহীদ জিয়া’র শাহাদাৎ বার্ষিকী পালন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লায় থানা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্দেগ্যে শহিদ প্রেসিডেন্টের জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।
আজ সোমবার (৩০ মে) বেলা ১১ টায় ফতুল্লা ডি,আই,টি মাঠে ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ- সংগঠনের উদ্দেগ্যে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠান শেষে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়।
কেন্দ্রীয় স্বেচ্ছা সেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরীর সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক রুহুল আমীন শিকদার, কুতুবপুর ইউপি বিএনপির সভাপতি লুৎফর রহমান খোকা, বক্তাবলী ইউপি বিএনপির সভাপতি সুমন আকবর, ফতুল্লা থানা যুবদল সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, ফতুল্লা থানা সেচ্ছাসেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন, জেলা ছাত্র দলের সহ-সভাপতি সাগর সিদ্দিকী, ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক ইসমাইল হোসেন, আঃ খালেক টিপু, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম লিটন।
এ ছাড়া অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা হারুনুর রশীদ, হানিফ মোল্লা, মামুন মিয়া, ফতুল্লা ইউপি যুবদলের সাধারন সম্পাদক প্রদীপ সাহা, কুতুবপুর ইউপি যুবদলের সাধারন সম্পাদক রানা, ফতুল্লা ইউপি যুবদলের সাংগঠনিক সম্পাদক শাহিন, রুবেল চেšধুরী, আক্তার হোসেন,যুবদল নেতা সৈকত, সাদ্দাম, পারভেজ, স্বেচ্ছাসেবক দল নেতা সেলিম, নাঈম, শাহিন, শামীম, সানী, আলতাফ হোসেন,জাহাঙ্গীর,সোহাগ, হযরত, রুবেল ও রতন প্রমূখ।
অপরদিকে, ফতুল্লা, কুতুবপুর ও এনায়েত নগর ইউনিয়নের পপ্রয় অর্ধ-শতাধিক স্পটে প্রধান অতিথি হিসেবে রিয়াদ মোহাম্মদ চৌধুরী উপস্থিত থেকে অসহায় দরিদ্রের মাঝে খাবার বিতরন করেন।

সংবাদ প্রকাশঃ  ৩০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ