না’গঞ্জের ফতুল্লায় লাথি মেরে অন্তঃসত্ত্বার গর্ভের বাচ্চা মেরে ফেলার অভিযোগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লায় পাওনা টাকার লেনদেনকে কেন্দ্র করে ৭ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে লাথি মেরে বাচ্চা মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে। ফতুল্লার পশ্চিম তল্লার জামাই বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নির্যাতিত অন্তঃসত্ত্বা গৃহবধূ ফুলমতি বাদী হয়ে বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকালে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগে ফুলমতি জানান, তার স্বামী মনতাজ মিয়া পশ্চিম তল্লা জামাই বাজারে কাঁচা তরকারীর দোকান নিয়া ব্যবসা করিয়া আসিতেছে। সে নিজ ব্যবসার জন্য একই এলাকার ইমান আলীদর (৫০) নিকট থেকে ১২শত টাকা মূল্য দিয়ে একটি ডিজিটাল পাল্লা কিনে। তবে পাল্লার টাকা নগদ ২৫০ টাকা প্রদান করে। বাকী টাকা একদিন পর দিবে বলে পাল্লাটি ক্রয় করে। পরদিন অর্থাৎ ৯ মার্চ সকাল ৯ টার দিকে ইমান আলী দোকানে এসে বাদীর স্বামীর নিকট পাওনা টাকা দাবী করে। একটু অপেক্ষা করতে বলায় ইমান আলী ক্ষিপ্ত হয়ে উঠে।
এ নিয়ে কথা কাটাকাটি হয় উভয়ের মধ্যে। এক পর্যায়ে ইমান আলী তার প্ত্রু শাকিল (১৯) সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন বাদীর স্বামীকে দোকান থেকে টেনে হিচড়ে নামিয়ে পেটাতে থাকে। সংবাদ পেয়ে স্বামীকে বাঁচাতে ঘটনাস্থলে বাদী উপস্থিত হলে অভিযুক্তরা তাকেও মারধর করে এবং তার পেটে লাথি মারে। তাদের ডাক-চিৎকারে স্থানীয় পথচারী ও বাজারের দোকানীরা এগিয়ে এসে তাদেরকে গুরুতর আহতবস্থায় উদ্ধার করে খানপুর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বাদীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া। অতিরিক্ত রক্তক্ষরণের কারনে গর্ভে থাকা শিশুটি মারা যায়।
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মফিজুল ইসলাম জানায়, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করা হয়েছে। অভিযুক্তদের কাউকে পাওয়া যায়নি। বিষয়টি আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।  গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার রাতে নিজ বাড়ি থেকে তাদের থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- ব্রাক্ষন্দী ইউনিয়নের সীলমান্দি গ্রামের আঃ হালিমের ছেলে মো: নাসির মোল্লা (২৫) ও সদর পৌর সভার কৃষ্নপুরা গ্রামের আম্বর আলীর ছেলে মোঃ কবির হোসেন (৩৫)। এরা ২ জন বিএনপির সক্রিয় কর্মী বলে জানা গেছে।
আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, বিএনপির নেতা কর্মীরা গত ২৭ নভেম্বর মশাল মিছিল , লাঠিসোটা, ককটেল নিয়ে উপজেলার ইদবারদী বাসস্যান্ড থেকে আড়াইহাজারের দিকে অগ্রসর হয়ে ও রাস্তা অবরোধ, এ্যম্বুলেন্স আটকে বিব্রত কর পরিস্থিতির সৃষ্টি করেছে। এই ঘটনায় পুলিশের এস আই মামুন মিয়া বাদী হয়ে ৪৩ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। সেই মামলায় উক্ত ২ জনকে আটক করা হয়। সোমার তাদের ৭ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়। সংবাদ প্রকাশঃ ১৬০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email