না’গঞ্জের ফতুল্লায় বন্ধুদের ছুরিকাঘাতে স্কুল ছাত্র খুন : আটক-৪

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লার ইসদাইরে সহপাঠিদের ছুরিকাঘাতে দ্রুব (১৬) নামক দশম শ্রেনীর এক ছাত্র খুন হয়েছে। এ ঘটনায় পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে চার জনকে আটক করেছে। আটককৃতরা হলো, ফতুল্লা থানার অন্তন চন্দ্র শীল (১৭) শ্রী পচন (১৬) জয় চন্দ্র দাস (১৭) ও মোঃ ইয়াসিন (১৫)।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৭ মে) রাত সাড়ে ৮টায় ফতুল্লার ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের সামনে। নিহত দ্রুব (১৫) ফতুল্লার ইসদাইর এলাকার মাদব চন্দ্রের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুব, ইয়াসিন, পিয়াস, রিপন, অন্তরসহ কয়েকজন ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেীর ছাত্র। তারা এক সাথে চলা ফেরা করেন। স্কুল ছুটির পর প্রত্যেকেই স্কুলে সামনে চায়ের দোকানে গভীর রাত পর্যন্ত আড্ডা দেয়। এতে কোন বিষয় নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়।
তাদের মধ্যে ইয়াসিন জানান, পিয়াস তাকেসহ কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে দ্রুবকে ডেকে স্কুলের কাছে অন্ধকারে নিয়ে যায়। এরপর দ্রুবকে পিয়াস ছুরিকাঘাত করে অন্যরা মারধর করেন।
ফতুল্লা মডেল থানার ওসি রিজাউল হক দিপু জানান, স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে। আশা করি দ্রুত সময়ের মধ্যে রহস্য উদঘাটন করতে পারবো এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

সংবাদ প্রকাশঃ  ১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ