না’গঞ্জের ফতুল্লায় প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্ত্বা : ধর্ষক গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মানসিক প্রতিবন্ধী কিশোরীকে (১৫) ধর্ষণের ঘটনায় ২ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রাসেল (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে থানার সীমান্তবর্তী তুষারধারা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রাসেল ঢাকা জেলার ওয়ারী থানার ধোলাইখালের আবুল হোসেনের পুত্র ও ফতুল্লা থানার তুষারধারা আবাসিক এলাকার মাহাবুব সাহেবের ভাড়াটিয়া। এঘটনায় ধর্ষণে শিকার প্রতিবন্ধী কিশোরীর পিতা রিপন মিয়া বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।
বাদীর লিখিত এজাহারের ভিত্তিতে জানা যায়, প্রতিবন্ধী কিশোরীর পিতা একজন রং মিস্ত্রী ও মা স্থানীয় একটি হোমিও ফার্মেসীতে কাজ করে। প্রতিদিন তারা সকাল ৮ টার দিকে বাসা থেকে বের হয় এবং কাজ শেষে বাসায় ফিরে আসে। তারা কাজে গেলে বাসায় তাদের প্রতিবন্ধী মেয়ে একাই থাকতো। বিষয়টি নজরে আসে ধর্ষক রাসেলের।
চলতি বছরের মার্চ মাসের ৪ তারিখ সকালে প্রতিবন্ধী কিশোরীর বাবা-মা তাদের নিজ নিজ কর্মস্থলে গেলে সকাল সাড়ে ১১টার দিকে ধর্ষক রাসেল পানি খাওয়ার কথা বলে তাদের ঘরে প্রবেশ করে জোর পূর্বক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে এবং এ ঘটনা কাউকে বললে বাদীর মেয়েকে হত্যা করা হবে বলে হুমকী প্রদান করে। এ ঘটনার পর থেকে ধর্ষক রাসেল তার প্রতিবন্ধী কিশোরী মেয়েকে প্রতিনিয়ত ধর্ষণ করে আসছিলো। সর্বশেষ চলতি মাসের ২৫ তারিখ সকাল সাড়ে ১১টার দিকে ধর্ষক রাসেল তার প্রতিবন্ধী কিশোরী মেয়েকে ধর্ষণ করে চলে যায়। তার মেয়ে অসুস্থ হয়ে পরলে মঙ্গলবার (২৭ এপ্রিল) তাকে ঢাকাস্থ মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইউনিষ্টিউট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা পরীক্ষা নিরিক্ষা করে তাকে জানায় যে তার মেয়ে আত্নঃস্বত্বা বা গর্ভবতী। এ বিষয়ে তার মেয়েকে জিজ্ঞাসাবাদ করিলে তার মেয়ে বিস্তারিত ঘটনা জানায়।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এস,আই কৃষ্ণ পোদ্দার জানায়, অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করে তাকে আদালতে পাঠানো হয়েছে। মেয়েটিকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email