না’গঞ্জের ফতুল্লায় পোষাক কারখানা থেকে যুবকের পচাঁ বিকৃত লাশ উদ্ধার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুুল্লার পুলিশ লাইন লোহার মার্কেট সংলগ্ন একটি রপ্তানীমুখী পোষাক কারখানার ভিতর থেকে শয়ন চন্দ্র মন্ডল (৪৩) নামে এক মাদকাসক্ত যুবকের পচা বিকৃত লাশ উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।
মঙ্গলবার (৭ মার্চ) শবে বরাতের রাত ৩টায় জেলা পুলিশ লাইন সংলগ্ন লোহার মার্কেটের পাশে অবস্থিত বেস্ট ওয়েস্ট এ্যাপারেলস গার্মেন্টসের ভেতরের পরিত্যক্ত জায়গা থেকে প্রথমে অজ্ঞাত পরিচয়ে লাশটি উদ্ধার করা হয়। নিহত শয়ন চন্দ্র মন্ডল শহরের শেরে বাংলা রোড এলাকার জতীন্দ্র চন্দ্র মন্ডল ও লক্ষী রানী মন্ডলের ছেলে।
ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মহসিন জানান, লাশটি যে স্থান থেকে উদ্ধার করা হয়েছে সেটি একটি রপ্তানীমুখী পোষাক কারখানা। জানতে পেরেছি ওই কারখানার ৪ জন মালিক রয়েছে। কিন্তু কারখানাটিতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেই।
কারখানার ভিতরে কলা গাছের একটি জঙ্গল রয়েছে এবং পিছন দিক থেকে বাহিরের লোকজন কারখানার ভিতরে প্রবেশ করতে পারে। আর ওই জঙ্গল থেকেই শয়ন মন্ডলের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহের চারপাশে মাদকের নানা সরঞ্জাম পাওয়া গেছে।
এতে ধারনা করা হয় সে স্থানটিতে বাহিরের লোকজন প্রবেশ করে মাদকের আড্ডা বসাতেন। তবে লাশটি পঁেচ বিকৃত হওয়ায় তাৎক্ষনিক মৃত্যুর প্রাথমিক ধারনা করা যায়নি। ময়না তদন্ত রিপোর্টে মৃত্যুর কারন জানাযাবে।
তিনি আরো বলেন, নিহতের বাবা জতীন্দ্র মন্ডল লাশটি সনাক্ত করে পুলিশকে জানিয়েছে শয়ন মাদকাসক্ত ছিলেন। তার স্ত্রী ও সন্তান আছে। নেশার টাকার জন্য বাড়িতে প্রায় সময় উৎপাত করতো। ঘরের আসবাবপত্র ভাংচুর করত। তাকে নিয়ে পরিবারের সকলেই অশান্তি ছিলেন।
ঘটনাস্থলে কারখানার মালিক পক্ষের সাথে যোগাযোগ করলে তারা কোন মন্তব্য করতে রাজি হয়নি। তাদের নাম পরিচয় দিতেও অপারগতা প্রকাশ করেন এবং ঘটনাস্থলে সংবাদ কর্মীদের যেতে বাধা দেন।

সংবাদ প্রকাশঃ ০৯০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email