না’গঞ্জের ফতুল্লায় গৃহবধূর লাশ উদ্ধার : স্বামী আটক

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় বৃষ্টি আক্তার মরিয়ম (১৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। রবিবার (১৮ এপ্রিল) দুপুরে ফতুল্লার উত্তর নরসিংপুর বাবুলের ভাড়াটিয়া বাসা থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী হেলাল উদ্দিন (২২) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আটককৃত হেলাল বরগুনা জেলার আমতলী থানার মোঃ মোশারফ হোসেনের পুত্র।
ফতুল্লা মডেল থানার এস,আই হাসান জানান, লোক মুখে সংবাদ পেয়ে তিনি রবিবার দুপুর ১ টার দিকে ঘটনাস্থলে গিয়ে গামছায় পেচানো জানালা থেকে বৃষ্টি আক্তার মরিয়মের মরদেহ উদ্ধার করে। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামী হেলাল উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।
গৃহবধূর স্বামী হেলাল উদ্দিনের বরাত দিয়ে তিনি জানান, শনিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যো ঝগড়া হয়। সকালে স্বামী বাসা থেকে বের হয়ে দুপুর সাড়ে ১২ টার দিকে বাসায় ফিরে এসে দেখতে পায় ঘরের দরজা বন্ধ। পরে পাশের ঘরের একজনকে নিয়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখতে পায় স্ত্রীর ঝুলন্ত লাশ।

সংবাদ প্রকাশঃ  ১৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ