না’গঞ্জের ফতুল্লায় অগ্নিকান্ডে স্বামী-স্ত্রী দগ্ধ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লার দাপা বালুর ঘাট এলাকায় অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এতে স্বামী ও স্ত্রী দগ্ধ হয়েছে বলে জানা যায়। গতকাল শনিবার (১৬ এপ্রিল) রাতে ফতুল্লার দাপা ইদ্রাকপুরস্থ রূপচান ব্যাপারীর বিল্ডিংয়ে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে।
সংবাদ পেয়ে বিসিক ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়।
স্থানীয়রা জানায়, তিতাস গ্যাসের লিকেজ থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়। এতে করে ঐ বিল্ডিংয়ে বসবাসকারী স্বামী- স্ত্রী দগ্ধ হয়।
দগ্ধরা হলেন, স্বামী নুরুল ইসলাম (৩৫)ও স্ত্রী আর্জিনা বেগম (২২)। তাদের কে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়েছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।
ফতুল্লা থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (৩) জানায়, বিল্ডিটির দ্বিতীয় তলায় অগ্নিসংযোগের ঘটে। বিল্ডিংটির পেছনের দিকের গ্যাসের পাইপের লিকেজ থেকে এই অগ্নিকান্ডের সূত্র পাত হয়। এতে স্বামী ও স্ত্রী দগ্ধ হয়।
ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে সামান্য সময়ের ব্যবধানে নিয়ন্ত্রণে আনে। দগ্ধদের স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

সংবাদ প্রকাশঃ  ১৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ