না’গঞ্জের খানপুর হাসপাতালে আরও ১জনের করোনায় মৃত্যু দাফনে টিম শকু

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : খানপুর ৩০০ শয্যা (করোনা) হাসপাতালে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সাবেক কর্মকর্তা নূরুল আমিন (৬৫) করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থা মৃত্যুবরণ করেছেন। খানপুর হাসপাতাল থেকে মরদেহ নিয়ে গোসল, জানাজা শেষে দাফন করেছেন কাউন্সিলর শকু ও তার টিম।
বৃহপ্সতিবার (১৩ আগস্ট) নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) ১২নং ওয়ার্ডের কাউন্সিলর শওকত হাসেম শকু জানান, নূরুল আমিনের পরিবারের আহবানে তাকে দাফন করেছেন তিনি ও তার টিম। ১২ আগষ্ট রাতে করোনা হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়। মৃত ব্যক্তি খানপুর ব্রাঞ্চ রোডের মৃত জয়নাল আবেদীনের ছেলে।
তিনি ও তার টিম খানপুর হাসপাতাল থেকে মরদেহ নিয়ে গোসল, জানাজা শেষে দাফন করেন। এর আগে ফেসবুক লাইভে এসে পুরো বিষয়টি জানিয়ে নিহতের জন্য সকলের কাছে দোয়া চান শকু।

সংবাদ প্রকাশঃ  ১৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ