“নলতা শরীফ প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী ও ক্রেস্ট প্রদান”

সিটিভি নিউজ।।    তরিকুল ইসলাম লাভলু  সংবাদদাতা জানান ===  : সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলাধার নলতা শরীফ প্রেসক্লাবের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  ১৪ জানুয়ারি শুক্রবার বিকালে সংগঠন কার্যালয়ে আলোচনা, সংগঠনের ৩ জন কর্মকর্তাকে বিশেষ কৃতিত্বপূর্ণ অর্জনের জন্য সংগঠনের পক্ষ থেকে সম্মাননা প্রদান  ও সবশেষে কেক কেটে উদযাপন করা হয়েছে।

নলতা শরীফ প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মো: মনিরুজ্জামান (মহসিন)  এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে আলোচনা রাখেন নলতা শরীফ প্রেসক্লাবের উপদেষ্টা ও নলতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ মো: আনিছুজ্জামান খোকন, উপদেষ্টা  নলতা আহ্ছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজের অধ্যক্ষ তোফায়েল আহমেদ, উপদেষ্টা ও নলতা কেন্দ্রীয়  আহ্ছানিয়া মিশনের কর্মকর্তা আলহাজ্জ আবুল ফজল শিক্ষক।

নলতা শরীফ প্রেসক্লাবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনুভূতি ব্যক্ত করেন- অত্র সংগঠনের পুরস্কারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন  (ঢাকা থেকে আরজেএফ বেস্ট পারফরমেন্স আ্যাওয়ার্ড পুরস্কারে ভূষিত হওয়া), যুগ্ম-সম্পাদক মীর খায়রুল আলম (সম্প্রতি কৃষিতে প্রতিবন্ধী ব্যক্তি গবেষণায় তথ্যমন্ত্রীর নিকট থেকে পুরস্কার পাওয়ায়) এবং তথ্য ও প্রচার সম্পাদক তরিকুল ইসলাম লাভলু (কলকাতা টিভির বাংলাদেশ প্রতিনিধি মনোনীত হওয়ায়)।  এছাড়া সংগঠনের সাধারণ সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন এর পক্ষ থেকে সংগঠনের উপদেষ্টামন্ডলী  তথা কয়েকজন অতিথিকে মুজিববর্ষের ক্যালেন্ডার প্রদান করা হয়।

সবশেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা, খাওয়া ও একে অপরের মধ্যে আনন্দ ভাগাভাগির মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।সংবাদ প্রকাশঃ  ১৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ