নবাবগঞ্জে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা 

সিটিভি নিউজ।।     মোঃ মামুনুর রশিদ,নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :======  দিনাজপুরের নবাবগঞ্জে আনন্দ উৎসবের মধ্যদিয়ে উদযাপিত হয়েছে শ্রীকৃষ্ণের জন্মদিন বা শুভ জন্মাষ্টমী।
প্রতি বছরের মতো এবারও জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে ধর্মীয় আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।
শুক্রবার (১৯আগস্ট) সকাল ১০ টায় নবাবগঞ্জ পূজা উদযাপন পরিষদ এর সার্বিক সহযোগিতায় নবাবগঞ্জ কেন্দ্রীয় বিষ্ণু মন্দির অঙ্গনে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর ০৬ আসনের সাংসদ সদস্য এমপি শিবলী সাদিক।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ সোম ও নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস ওয়াহিদ ও ৯ নং কুশদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনারুল আজিম আনু ও উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বিপ্লব কুমার সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বিপ্লব কুমার সাহা বলেন, অশুভ শক্তিকে বিনাশ করে শ্রীকৃষ্ণের দেখানো আদর্শ ও শুভ সমাজ গড়তে আমাদের এই উদ্যোগ।
আলোচনা সভা শেষে নবাবগঞ্জ কেন্দ্রীয় বিষ্ণু মন্দির থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নবাবগঞ্জ কেন্দ্রীয় বিষ্ণু মন্দিরে শেষ হয়।সংবাদ প্রকাশঃ  ১৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)