নবজাতক শিশু ও স্ত্রীর দায়িত্ব নিচ্ছে না স্বামীর পরিবার

সিটিভি নিউজ।।    এ এম নোমান সংবাদদাতা জানান ===
কুমিল্লা বি-পাড়া উপজেলার সবুজ পাড়া গ্রামের কাশেম সর্দারের পুত্র আক্তার হোসেন(২৬) এর স্ত্রী আয়েশা আক্তার ও তাহার সদ্য নবজাতক কন্যা শিশুর দায়িত্ব না নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। বিশেষ সূত্রে জানা যায়-কুমিল্লা বুড়িচং উপজেলার আরাগ আনন্দপুর গ্রামের ফুল মিয়া’র কন্যা আয়েশা আক্তার ও উপরোক্ত ঠিকানার আক্তার হোসেনের সাথে গত দেড় বছর পূর্বে বিবাহ বন্ধন হয়। আয়েশা আক্তারের বিয়ে হওয়ার পর ভালোভাবে তাহার কয়েকটি দিন স্বামী আক্তার হোসেন(২৬)কে নিয়ে শশুর কাশেম সর্দারের বাড়িতে কাটলেও পরবর্তীতে আয়েশা আক্তারের ঠাঁই হল তাহার পৈত্রিক বাড়ি বুড়িচং উপজেলার আনন্দপুর গ্রামে। ভোক্তভোগী ও নবজাতক কন্যা সন্তানের মা আয়েশা আক্তারের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান-আমি শশুর বাড়িতে প্রথম ৬ মাস ভালো ভাবে কাটলেও পরবর্তীতে আমার শশুর কাশেম সর্দার ও স্বামী আক্তার হোসেন(২৬) প্রতিনিয়ত পারিবারিক কলহ চলতো। । গত ৫ মাস পূর্বে শশুর কাশেম সর্দারের পরামর্শে আমার স্বামী আক্তার হোসেন যৌতুকের টাকার জন্য আমার বাবার বাড়িতে পাঠিয়ে দেয়।

আজ ৫ দিন হল বুড়িচং উপজেলার স্থানীয় এক হাসপাতালে কন্যা সন্তান জম্ম দিয়ে মা হই। মা হয়ে আজ আমার বাবার পরিবার ও আত্মীয় স্বজনের কাছে মুখ দেখাতে পারলাম না। আমার স্বামী আক্তার হোসেন ও শশুর কাশেম সর্দারকে বেশ কয়েকবার ফোন করেছি , তবে তাহারা ফোনটি রিসিভ করেনি। কুমিল্লা জেলা প্রশাসন ও বুড়িচং,বি-পাড়া উপজেলা প্রশাসন এর নিকট দৃষ্টি আর্কষন করছি যে, আমার নবজাতক কন্যা শিশুটির দিকে তাকিয়ে আমাকে স্বামীর বাড়িতে ঠাঁই করে দিন।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email