নবজাতকের মৃতদেহ উদ্ধার, দাফন করলেন মেয়র

 সিটিভি নিউজ।।      মানিক ঘোষ নিজস্ব প্রতিবেদকঃ   ঝিনাইদহের কালীগঞ্জ শহরের সোনালী ব্যাংকের সামনে থেকে এক ছেলে নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার রাত ১০ টার দিকে নবজাতকের লাশটি উদ্ধার করা হয়। নবজাতকটির অর্ধেক মাথা ও বাম হাতটি অবস্থায় পাওয়া যায়। স্থানীয়রা ধারণা করছেন, বাচ্চাটি অন্য স্থানে কেউ ফেলে রেখে যাওয়ার পর কোন প্রাণী সেখান থেকে নিয়ে আসতে পারে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে নবজাতকের লাশটি রাস্তার উপর পড়ে থাকতে দেখে কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলমকে খবর দেয় স্থানীয়রা। এরপর মেয়র আশরাফুল আলম সাথে সাথে ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেয় এবং নবজাতকের লাশটি মেয়র নিজ হাতে উদ্ধার করে পৌর কবরস্থানে দাফন করার জন্য নিয়ে যান।
এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিঠু মালিথা প্রমুখ।
ঘটনাস্থল থেকে কালীগঞ্জ থানার পিএসআই রিফাত ইমরান জানান, নবজাতকটির লাশ কে বা কারা ফেলে রেখে গেছে। থানায় একটি জিডি করা হবে। পৌর কবরস্থানে দাফন করা হবে নবজাতকটিকে।সংবাদ প্রকাশঃ  ১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ