নগরীর বিভিন্ন বাজারে   কারচুপি করার অপরাধে ৬ দোকানদারকে জরিমানা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান =====
কুমিল্লায় মুরগীর ওজনে কারচূপি করার অপরাধে এক দোকানদারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সব মিলিয়ে রাণীর বাজার ও টমছম ব্রিজ বাজা‌রে ডিমসহ নিত‌্যপণ্যের দাম বে‌শি রাখা এবং ওজ‌নে কারচূ‌পি করায় ৬ প্রতিষ্ঠান‌কে ১৯ হাজার টাকা জ‌রিমানা।
শনিবার (১৭ সেপ্টেম্বর) নগরীর টমছমব্রিজ এলাকায় মুরগীর দোকা‌নে এ জরিমানা করে জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তর কুমিল্লা।  জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তর কুমিল্লার সহকারী প‌রিচালক মো. আছাদুল ইসলাম বলেন, মুরগী বিক্রি করছেন ১ কেজি , পুনরায় মাপ দিয়ে দেখা যায় ৮২০ গ্রাম। ওজনের হিসেবে দেখা যায় প্রতি কেজি মুরগী‌তে ১৮৪ গ্রাম কম। মুরগী তদার‌কির মাধ্যমে জা‌বেদ ব্রয়লার হাউজ‌কে ১০ হাজার টাকা জ‌রিমানা করা হয়েছে । এ সময় তার দোকানে থাকা প‌রিমাপক যন্ত্র জব্দ ক‌রে ধ্বংস করা হয়। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব‌্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন নিরাপদ খাদ‌্য প‌রিদর্শক এ‌কে আজাদ এবং জেলা পু‌লি‌শের এক‌টি টিম। উ‌ল্লেখ্য যে, এসময় বিভিন্ন দোকান পর্যবেক্ষন করা হয়।সংবাদ প্রকাশঃ  ১৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email