নগরীতে তায়কোয়ানডো এসোসিয়েশনের ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

সিটিভি নিউজ।।    এমদাদুল হক সোহাগ  সংবাদদাতা জানান ====
কুমিল্লা তায়কোয়ানডো এসোসিয়েশনের উদ্যোগে কুমিল্লা নগরীর বাগিচাগাঁও এলাকায় শতাধিক পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তায়কোয়ানডো এসোসিয়েশনের প্রশিক্ষক রাহিমা ইসলাম রিপার তত্বাবধানে এবং স্টেশন রোডের ফারজানা স্টোরের মালিক হাজী দুদু মিয়ার অর্থায়নে তায়কোয়ানডোর সদস্যরা বাগিচাগাঁও স্টেশন রোড এলাকা, পশ্চিম বাগিচাগাঁও জামে মসজিদ সংলগ্ন এলাকা ও বাগিচাগাঁও গাজী বাড়িতে মোট একশ দশটি দরিদ্র পরিবারের মাঝে ওই খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় প্রতিটি পরিবারকে চাল, ডাল, ছোলা, পোলাওর চাল, পেয়াজ, আলু, লবন, মরিচ, হলুদ, সেমাই, মুরি, চিনি ও চাল প্রদান করা হয়।

এসময় তায়কোয়ানডো এসোসিয়েশনের প্রশিক্ষক ইসরাত জাহান রিয়া, নাফিউল আলম, আবু জায়েদ খান, মেহেদী হাসান এবং এলাকার জিয়াউর রহমান চার্চিল সহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।তায়কোয়ানডো এসোসিয়েশনের প্রশিক্ষক রাহিমা ইসলাম রিপা জানান  গত বছরের লকডাউনেও সংগঠনটি অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। আগামিতেও তারা খাদ্য সামগ্রী বিতরনের কার্যক্রম অব্যাহত রাখবেন।
জানা যায়, কুমিল্লা তায়কোয়ানডো এসোসিয়েশনের সদস্যরা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ইতিমধ্যে কুমিল্লার জন্য সুনাম বয়ে এনেছে। সামাজিক দায়বদ্ধতা, তারুণ্য ও অদম্য ইচ্ছা শক্তির মাধ্যমে সমাজের অসহায় পরিবারগুলোর পাশে দাড়িয়েছে। তায়কোয়ানডো এসোসিয়েশনের প্রশিক্ষক নাফিউল আলম বলেন, এ  সংগঠনটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক তাহসীন বাহার সূচনা ও সাধারণ সম্পাদক মো. রাসেল উদ্দিন মজুমদার।

সংবাদ প্রকাশঃ  ২৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ