নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ইবনে সিনার এরিয়া ম্যানেজার নিহত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  মোঃ খালেদ বিন ফিরোজ   নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় ইবনে সিনা ফার্মাসিটিক্যাল লিমিটেডের এরিয়া ম্যানেজার মো: আবদুল্লাহ আল জুরনাইন (৪০) নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে মান্দা-নিয়ামতপুর সড়কের উপজেলার কয়াপাড়া (মান্দা ফেরি ঘাট) ওবায়দুল হোক বিশ্বাসের বাড়িসংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা হয়।

নিহত জুরনাইন নওগাঁর নিয়ামতপুর উপজেলার চন্দননগর ইউনিয়নের ছাতড়া গ্রামের ডা: জামিল উদ্দিনের ছেলে। তিনি দি ইবনে সিনা ফার্মসিটিক‍্যাল লিমিটেডের এরিয়া ম‍্যানেজার হিসেবে নওগাঁয় কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, তিনি মান্দা উপজেলার গোপালপুর বাজার থেকে পেশাগত কাজ শেষে মোটরসাইকেলযোগে মান্দা উপজেলার সদর প্রসাদপুরে আসার সময় বিপরীত দিক থেকে আসা ভটভটির সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পাকা সড়কের ওপর পড়েন।

স্থানীয়া তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, মামলা না হওয়ায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ৩০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email