নওগাঁয় সিমেন্ট ও আমবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  মোঃ খালেদ বিন ফিরোজ    নওগাঁ প্রতিনিধিঃ  সংবাদদাতা জানান ==
নওগাঁর মান্দায় সিমেন্ট ও আমবাহী দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। শুক্রবার রাতে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সতীহাট পল্লী বিদ্যুৎ সাব-জোনাল অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে। আহত হয়েছেন আরও তিনজন।
নিহতরা হলেন, আম ব্যবসায়ী রাজশাহীর বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত নিয়াত আলীর পুত্র মোঃ খলিল প্রাং (৪০) ও কুষ্টিয়া জেলার বাসিন্দা শরিফুল ইসলাম (৩৫)। প্রত্যক্ষদর্শী ও পুলিশ স‚ত্রে জানা যায়, নওগাঁ গামী সিমেন্টবাহী ট্রাক ও রাজশাহীগামী আমবাহী ট্রাকের মাঝে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যান আম ব্যবসায়ী ও আমবাহী ট্রাকের হেলপার।
নিহত আম ব্যবসায়ী খলিল প্রাং এর ভাই ন‚র মোহাম্মদ জানান, তার ভাই নওগাঁর সাপাহারে থেকে আমের ব্যবসা করে আসছিলেন। সাপাহার থেকে আম নিয়ে তিনি কুষ্টিয়া যাচ্ছিলেন। এ ঘটনায় পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের মহদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ হবে।   সংবাদ প্রকাশঃ  ০৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   
Print Friendly, PDF & Email