নওগাঁর মান্দায় ট্রাকটর চোরসহ পলাতক ৫আসামী গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  মোঃ খালেদ বিন ফিরোজ  নওগাঁ প্রতিনিধিঃ  ===নওগাঁর মান্দায় চুরি হওয়া ট্রাকটরসহ চোর এবং পলাতক আসামিসহ ৫জনকে আটক করেছে থানা পুলিশ।
শনিবার (৮ মে) দিনের বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।
মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিনুর রহমান জানান, চুরি হওয়া ট্রাকটরসহ আনিসুর রহমান(৫০) নামে এক চোরকে আটক করা হয়েছে । আনিসুর নওগাঁ সদর উপজেলার রজাকপুর গ্রামের মৃতঃ আব্দুল জব্বারের ছেলে।
এছাড়া মান্দা উপজেলার পানিয়েল গ্রামের মোঃ শফিকুল ইসলামের ছেলে সাজাপ্রাপ্ত আসামি রুবেল হোসেন(২৭), উপজেলার চকদেবীরাম গ্রামের মৃতঃ ইয়াছিন আলীরে ছেলে ওয়ারেন্টের পলাতক আসামি ইউনুস আলী(৪৫) ও  বারিল্যা গ্রামের মোঃ তৈয়ব আলীর ছেলে নূর নবী সরদার এবং জেলার পত্নীতলা উপজেলার নাগর গোলা গ্রামের মৃতঃ সত্যরঞ্জন মহন্তর ছেলে চোর বিমন চন্দ্রকে আটক করা হয়েছে ।
তিনি বলেন, আটককৃতদের আজ বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।সংবাদ প্রকাশঃ  ০৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email