ধর্ষণের প্রতিবাদে লাকসামে স্বেচ্ছাসেবীদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   মোজাম্মেল হক আলম, লাকসাম সংবাদদাতা জানান ===
দেশব্যাপী ধর্ষণ, নারী নির্যাতন ও নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে কুমিল্লার লাকসামে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে দক্ষিণ কুমিল্লার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন। বৃহস্পতিবার সকালে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসাম বাইপাস এলাকায় এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন সংগঠনের সহ¯্রাধিক স্বেচ্ছাসেবী অংশ নেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা অধ্যাপক আবুল খায়ের, এডভোকেট রফিকুল ইসলাম হিরা, সাইফুল ইসলাম রাজু, রমজান আলী রঞ্জু, মাহমুদুর রহমান সোহাগ, স্বেচ্ছাসেবক ফয়সাল হোসেন বাপ্পী, মুজাহিদুল ইসলাম সাকিব, কাজী সাদ্দাম হোসেন, জহিরুল কাইয়ুম অনিক, মাহবুব ছোবহানী রুবেল, কামরুজ্জামান আরিফ, রোকনুজ্জামান রোকন, সালাউদ্দিন, শাহাদাত হোসেন সৌরভ, মিনহাজ মিকাত, তানভীর হাসান রাজ, সালমা আক্তার সাথী, সাইফুন্নাহার লিহিন, আদিবা জান্নাত, দোলন সাহা, বৈশাখী বণিক, সাগর ঘোষ, হৃদয় সাহা, জাহিদ হোসেন জহির, মেহেদী হাসান, সাহাব উদ্দিন, রাফি মাহমুদ, আবু রায়হান প্রমুখ।
মানববন্ধনে দেশব্যাপী ধর্ষণের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, ‘বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়ন ও সমান অধিকার বাস্তবায়নের লক্ষ্যে নিরলস কাজ করছে। সম্প্রতি দেশব্যাপী নারী নির্যাতনের ঘটনা নিয়ে ইতোমধ্যে প্রশাসনকে কঠোর ভূমিকা রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। অপরদিকে একটি স্বার্থান্বেষী মহল ধর্ষণবিরোধী আন্দোলনের নামে সরকার এবং রাষ্ট্র বিরোধী আন্দোলনের অপচেষ্টা করছে।’ ধর্ষণের ঘটনা নিয়ে অপপ্রচার ও অপরাজনীতি বর্জনের আহবান জানান বক্তারা।
মানববন্ধন শেষে ধর্ষণ, নারী নির্যাতন ও নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে স্বেচ্ছাসেবীরা। মিছিলটি দৌলতগঞ্জ বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

সংবাদ প্রকাশঃ  ০৮১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email