দৌলতপুরে মাদককে লাল কার্ড,  নৈতিক-মানবিক মূল্যবোধে জাগ্রত হতে শিক্ষার্থীদের শপথ

 সিটিভি নিউজ।।    মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার বাঘুটিয়া কেএস উচ্চ বিদ্যালয়ে (২৬ অক্টোবর) মঙ্গলবার স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে মাদক, বাল্যবিবাহ ও স্মার্ট ফোনকে লাল কার্ড প্রদর্শন এবং নৈতিক ও মানবিক মূল্যবোধসম্পন্ন শিক্ষায় শিক্ষার্থীদের উন্নত চরিত্র গঠনের  লক্ষে মতবিনিময় সভা ও শপথ অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভিপতি কাওসার আলম সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুল হক।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রফিকুৃল ইসলাম, লাল সবুজ উন্নয়ন সংঘের কার্যকরী সদস্য মোঃ রবিন হোসেন, সোলাইমান হোসাইন, দেলোয়ার, উজ্জল, আব্দুর রহমান, আল আমিন, আওলাদ, রাজিব, আতিকুর রহমান, শামীম, বিপ্লব, রাকিবুল প্রমুখ।
পরে শিক্ষার্থীরা উন্নত চরিত্র গঠনে মাদক, বাল্যবিবাহ ও ধর্ষণ বিরোধী শপথ নেন। শিক্ষার্থীদের শপথ পাঠ করান কাওসার আলম সোহেল।
 অনুষ্ঠান শেষে বিদ্যালয় প্রাঙ্গনে কাঠাল ও পেয়ারা গাছের চারা রোপণ করা হয়।সংবাদ প্রকাশঃ  ২৬-১০-২০২১ খ্রীষ্টাব্দ (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে= লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ