দেশী-বিদেশী ষড়যন্ত্র মোকাবেলা করেই শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারো ক্ষতায় আসবে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  এবিএম আতিকুর রহমান বাশার,  দেবীদ্বার(কুমিল্লা) প্রতিনিধি//===========
বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে উন্নীত হতে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশ আজ স্মার্ট বাংলাদেশে উন্নীত হচ্ছে। দেশী- বিদেশী ষড়যন্ত্র মোকাবেলা করেই শেখ হাসিনার নেতৃত্বে আগামী সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে আওয়ামী লীগ আবারো ক্ষতায় আসবে। বুধবার প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৪২ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় ওই বক্তব্য তুলে ধরেন প্রধান অতিথি দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কুমিল্লা (উঃ) জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদ।
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৪২ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ১৭ মে। দীর্ঘ নির্বাসন শেষে ১৯৮১ সালের এই দিনে তিনি বাংলার মাটিতে ফিরে আসেন। এদিন বিকেল সাড়ে চারটায় ইন্ডিয়ান এয়ারলাইনসের উড়োজাহাজে তিনি ভারতের রাজধানী নয়াদিল্লি থেকে কলকাতা হয়ে তৎকালীন ঢাকা কুর্মিটোলা বিমানবন্দরে এসে পৌঁছান।
১৯৭৫ সালের ১৫আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবার নির্মমভাবে নিহত হন। এ সময় তাঁর দুই মেয়ে শেখ হাসিনা ও শেখ রেহানা প্রবাসে থাকায় ঘাতকদের হাত থেকে রেহাই পান।
বুধবার বিকেলে উপজেলার জাফরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে গঙ্গামন্ডল রাজ ইনষ্টিটিউশন মাঠে জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান জাহিদুল আলমের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কুমিল্লা (উঃ) জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদ ছাড়াও উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি উপজেলা আ’লীগের সদস্য লুৎফর রহমান বাবুল, ১৫ নং বরকামতা ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, ৪নং সুবিল ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল ভূঁইয়া, ৯ নং গুনাইঘর উত্তর ইইপ চেয়ারম্যান মো. মুকবল হোসেন মুকুল, ১২ নং ভানী ইউপি চেয়ারম্যান হাজী জালাল ভূঁইয়া, ১১ নং রাজামেহার ইউপি চেয়ারম্যান মো. জসীম উদ্দিন সরকার, ৬ নং ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান কেএম কামরুজ্জামান মাসুদ, ৩নং রসুলপুর ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান সরকার প্রমূখ।

সংবাদ প্রকাশঃ ১৭০৫২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email