দেবীদ্বার পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন করেছে কর্মকর্তা কর্মচারীরা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     এবিএম আতিকুর রহমান বাশারঃ সংবাদদাতা জানান =====
দেবীদ্বার পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানব বন্ধন করেছে পৌর সভার কর্মকর্তা, কর্মচারী ও পৌর সহায়ক সদস্যবৃন্দ।
মঙ্গলবার সকাল ১১টায় দেবীদ্বার নিউমার্কেট ‘স্বাধীনতা চত্তরে’ ওই মানব বন্ধন অনুষ্ঠিত হয়। মানব বন্ধনে ৫নং ওয়ার্ড পৌর সহায়ক সদস্য হাছন আলীর সভাপতিত্বে এবং পৌর কর আদায়কারী মোঃ রকিবুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পৌরসভার সহকারী প্রকৌশলী মোঃ সাজ্জাদ হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মোঃ জাহিদুল ইসলাম, ৮নং ওয়ার্ডের পৌর সহায়ক সদস্য মোঃ মুজিবুর রহমান, বাজার পরিদর্শক মোঃ আলমগীর হোসেন প্রমূখ।
বক্তারা বলেন, ইদানিং দেবীদ্বার পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ ফখরুল ইসলাম এর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াতে মিথ্যা তথ্য প্রচার করে আসছে। পৌরসভার সাবেক মাষ্টার রোলে কর্মরত পরিচ্ছন্ন কর্মী শাহিনা আক্তার এর প্ররোচনায় কিছু লোক সোশ্যাল মিডিয়া এবং অনলাইন সহ বিভিন্ন পত্রিকায় ‘এখনো বহাল তবিয়তে দেবীদ্বারের সেই পৌর সচিব – কুপ্রস্তাবে রাজী না হওয়ায় পরিচ্ছন্নতা কর্মীকে চাকরি হতে বিতাড়িত’ শিরোনামে প্রচারনা করা হচ্ছে। যা মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদীত এবং ‘পৌর নির্বাহী কর্মকর্তা(সচিব)কে হেয় প্রতিপন্ন করতেই এ মিথ্যা প্রচারনা চালানো হচ্ছে। যা আমাদের পৌর সভার ভাবমূর্তি চরমভাবে ক্ষুণœ করা হচ্ছে। যা কাম্য নয়। বক্তারা সাংবাদিকদের এ বিষয়ে তথ্য প্রমাণ না নিয়ে প্রচারনায় বিরত থাকতে অনুরোধ জানান।

সংবাদ প্রকাশঃ  ১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email