দেবীদ্বার পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল্লাহ খাজা আর নেই

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   এবিএম আতিকুর রহমান বাশার  সংবাদদাতা ====
দেবীদ্বার পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শহিদুল্লাহ খাজা আর নেই।
সোমবার সকাল সোয়া ১১টায় দেবীদ্বার উওরপাড়া নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দীর্ঘ দেড় বছর যাবৎ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক’র দায়িত্ব পালন করে আসছিলেন এই আওয়ামীলীগ নেতা।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০বছর। তিনি স্ত্রী ১ পুত্র সন্তান ও ৪ কন্যা সন্তানসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজা আগামীকাল মঙ্গলবার সকাল ১১ টায় দেবীদ্বার রেয়াজ উদ্দিন পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
এই আওয়ামীলীগ নেতার মৃত্যুতে দেবীদ্বারের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন, কুমিল্লা-৪ দেবীদ্বার সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল। সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য এবি এম গোলাম মোস্তফা, সাবেক সংসদ সদস্য ফখরুল ইসলাম মুন্সী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কুমিল্লা জেলা সভাপতি এ বি এম আতিকুর রহমান বাশার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী, দেবীদ্বার পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কাশেম চেয়ারম্যান, সহ-সভাপতি হাজী সিদ্দিকুর রহমান আমিনসহ অন্যান্য রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ।    সংবাদ প্রকাশঃ  ২৯-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email