দেবীদ্বারে ১৩টি কেন্দ্রে নকল মুক্ত ও শান্তিপূর্ন পরিবেশে এস.এস.সি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত

ছবির ক্যাপশনঃ দেবীদ্বারে এস.এস.সি ও দাখিল সমমানের পরীক্ষা চলাকালিন সময়ে পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন দেবীদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিক উন নবী তালুকদার।

সিটিভি নিউজ।।     এবিএম আতিকুর রহমান বাশার ঃ সংবাদদাতা জানান ====
কুমিল্লার দেবীদ্বার উপজেলায় এস.এস.সি, দাখিল ও এস.এস.সি (ভোকেশনাল)-২০২১ইং সমমানের পরীক্ষা রোববার সকালে ১৩টি কেন্দ্রে নকল মুক্ত পরিবেশে শান্তিপূর্ন ভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষা চলাকালিন সময়ে কয়েকটি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন দেবীদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিক উন নবী তালুকদার। তবে কোথাও কোন অপ্রিতিকর ঘটনান খবর পাওয়া যায়নি।
দেবীদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ,কে,এম আলী জিন্নাহ জানান, এবার এস.এস.সি, দাখিল ও এস.এস.সি (ভোকেশনাল)-২০১২ইং সমমানের পরীক্ষায় দেবীদ্বার উপজেলার ৫১টি স্কুল ও ৩১টি মাদ্রাসা থেকে মোট ৩ হাজার ১শত ৭৮ জন পরীক্ষার্থী ছিল। এস এস সি পরীক্ষার্থী- ১হাজার ৬শত ০৫ জন, এদের মধ্যে অনুপস্থিত ছিল ১৩জন। দাখিলে পরীক্ষার্থী ছিল ১হাজার ১শত ৯৪ জন, অনুপস্থিত ছিল ৫৮জন। এস.এস.সি (ভোকেশনাল) ছাত্র/ছাত্রী উভয়ে পরীক্ষার্থী ছিল ৩২১জন ও অনুপস্থিত ছিল ৭জন। তবে ১৩টি কেন্দ্রে পরিক্ষার্থী উপস্থিতি ছিল ৩ হাজার ১শ’জন এবং অনপুস্থিত ছিল ৭৮ জন।
এ ব্যাপারে দেবীদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিক উন-নবী তালুকদার জানান, পরীক্ষার সকল কেন্দ্র গুলোতে পুলিশ ও প্রশাসনিক অফিসার নিয়োগ করা হয়েছে এবং পরীক্ষার্থীর উপস্থিতি ছিল অনেক ভাল। নকল মুক্ত পরিবেশে শান্তিপূর্ন ভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে, তবে কোথাও কোন অপ্রিতিকর ঘটনান খবর পাওয়া যায়নি।

সংবাদ প্রকাশঃ  ১৪-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ