দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

সিটিভি নিউজ।।     এবিএম আতিকুর রহমান বাশার  সংবাদদাতা জানান ===
দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় আহত কলেজ ছাত্র কামরুল হাসান(১৮) আজ শুক্রবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।
শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় দেবীদ্বার থানা থেকে সনাক্তকরণ পত্র পাওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ কামরুল হাসান’র মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করেন। রাতেই তার দাফন করার কথা রয়েছে।
গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়ক’র দেবীদ্বার মহিলা কলেজ’র সামনে ওই দূর্ঘটনা ঘটে। কামরুলকে বহনকারী দেবীদ্বার থেকে শালঘর গামী একটি সিএনজিকে বিপরীত দিক থেকে আসা অপর একটি অটোরিক্সা ধাক্কা দিলে কামরুল মাথায় আঘাতপ্রাপ্ত হন। প্রথমে তাকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়, কুমিল্লা মেডিকেল কলেজ থেকে আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
নিহত কামরুল হাসান দেবীদ্বার উপজেলার বড়শালঘর গ্রামের দরিদ্র আবুল বাশার’র পুত্র। সে বড়শালঘর এবিএম গোলাম মোস্তফা আদর্শ বিশ^বিদ্যালয় কলেজ’র উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র।
কামরুলের বড় ভাই মোস্তফা কামাল জানান, সে পারিবারিক অস্বচ্ছলতার কারনে দেবীদ্বার নিউমার্কেট স্কয়ার ফার্মেসীতে খন্ডকালীন চাকরি করে ওই টাকা দিয়ে নিজের লেখা-পড়ার খরচ চালাতেন। পুলিশ ক্লিয়ারেন্স পেতে বিলম্ব হওয়ায় ঢামেক থেকে লাশ হস্তান্তরে রাত হয়ে গেছে। আমরা রাতের মধ্যেই তার দাফন সম্পন্ন করে নেব।
পাশর্^বর্তী প্রজাপতি গ্রামের সাংবাদিক সাইফুল ইসলাম জানান, মহাসড়কে বেপড়ুয়া সিএনজি, অটোরিক্সার দৌরাত্বে সড়ক দূর্ঘটনা বেড়েছে। কামরুল দরিদ্রপরিবারের সন্তান হওয়ায় তার উন্নত চিকিৎসা করানো সম্ভব হয়নি। আমরা চাঁদা দিয়ে তার চিকিৎসা করিয়েছি। তার মস্তষ্কের অপারেশনের সময় পুরো মজক আলাদা করে পুনঃস্থাপন করা হলেও তাকে বাঁচানো গেলনা।
দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান সন্ধ্যা সাড়ে ৬টায় জানান, ঢামেক হাসপাতাল কর্তৃপক্ষের নিকট কামরুল হাসানের সনাক্তকরন পত্র ইমেইলে পাঠিয়ে দিয়েছি।

সংবাদ প্রকাশঃ  ৩১-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ