দেবীদ্বারে প্রধান শিক্ষক কর্তৃক ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় ১৫ দিন পর তদন্ত কমিটি গঠন

সিটিভি নিউজ।।  এবিএম আতিকুর রহমান বাশার,   দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি  জানান —-=== কুমিল্লার দেবীদ্বার উপজেলার মাশিকাড়া উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক কর্তৃক এসএসসি পরীক্ষার্থীর শ্লীলতাহানির ঘটনায় ১৫ দিন পর উপজেলা পরিষদের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সমন্বয় সভার সিদ্ধান্ত মোতাবেক এ কমিটি গঠন করা হয়।

তদন্ত কমিটিতে উপজেলা কৃষি কর্মকর্তা বানীন রায়কে আহবায়ক, উপজেলা শিক্ষা কর্মকর্তা শরীফ মোঃ রফিকুল ইসলামকে সদস্য সচিব এবং উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ নাছির উদ্দিন ও উপজেলা আনসার ভিডিবি কর্মকর্তা নাছিমা আক্তারকে সদস্য করে ৪ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে।

এ ব্যাপারে দেবীদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, উপজেলা পরিষদের সমন্বয় মিটিংয়ে গুনাইঘর দক্ষিণ ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবিরের বক্তব্যের প্রেক্ষিতে সকলের সিদ্ভান্ত মোতাবেক ওই ঘটনায় ৪ সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে। তদন্ত কমিটিকে আগামী ১০ দিনের মধ্যে তদন্ত পূর্বক রিপোর্ট দাখিল করার জন্য বলা হয়েছে।

উল্লেখ্য- গত ১৫ মার্চ মাশিকাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকতল হোসেনের বিরুদ্ধে বিদ্যালয় চলাকালে এক এসএসসি পরীক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে অবরুদ্ধ করে রাখে ছাত্র-জনতা। পরে দিনভর বিদ্যালয়ে ভাংচুর, ছাত্র-জনতার সাথে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ৩০০ রাউন্ড গুলি করে। এতে প্রায় ২০জন গুলিবিদ্ধ সহ প্রায় অর্ধশত আহত হয়। রাতে কুমিল্লার পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে প্রধান শিক্ষককে উদ্ধার করেন। এ ঘটনায় পর দিন ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ‘শ্লীলতাহানির’ অভিযোগে থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত প্রধান শিক্ষককে জেল হাজতে প্রেরন করে পুলিশ।

সংবাদ প্রকাশঃ ৩০০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ