দেবীদ্বারে ডা. ফেরদৌস খন্দকারের উদ্যোগে করোনাকালে ৪০ শিক্ষক পরিবারের মাঝে ২ লক্ষ টাকার ইফতার সামগ্রী বিতরণ

সিটিভি নিউজ।।    এ,বি,এম,আতিকুর রহমান বাশার  সংবাদদাতা জানান ===
দেবীদ্বারে মানবতার ফেরিওয়ালাখ্যাত করোনা যোদ্ধা আমেরিকা প্রবাসী ডা. ফেরদৌস খন্দকারের উদ্যোগে এবং ‘ড্রিম বয়েজ’র মাধ্যমে করোনাকালে নন এমপিওভূক্ত কিন্ডার গার্টেন স্কুলের ৪০ শিক্ষককে ইফতার সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় দেবীদ্বার পোষ্ট অফিস লেইন ড্রিম হাউজে ওই সামগ্রী বিতরণ করা হয়।
মৈত্রী ইন্টারন্যাশনাল স্কলের অধ্যক্ষ মীতা চৌধূরীর সভাপতিত্বে এবং রাজন ভূঁইয়ার সঞ্চালনায় উক্ত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, বিশেষ অতিথি ছিলেন ড্রীম বয়েজ’র সভাপতি কাঊছার হায়দার, অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন, শাহিনূর আক্তার লিপি, আশেক-ই-এলাহী সুমন, জাকিয়া সুলতানা প্রমূখ।
উক্ত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠান চলাকালে আমেরিকা থেকে ভিডিও কনফারেন্সে ডা. ফেরদৌস খন্দকার উপস্থিত সকলের সাথে মতবিনিময় এবং খোঁজ খবর নেন। তিনি করোনাকালে অসহায় মানুষদের পাশে আছেন, থাকবেন বলেও জানান। এ ছাড়া, শিক্ষা, সংস্কৃতি, সামাজিক কর্মকান্ড, অসহায় দরিদ্র রোগী, দায়গ্রস্থ পিতার কণ্যাদানে সহযোগীতারও আশ^াস দেন। তিনি স্থানীয় যুবসমাজের প্রতি আহবান জানিয়ে বলেন, এলাকার দরিদ্র ও অসহায় মানুষদের মধ্যে কেউ যেন খাদ্য সংকটে কষ্ট না পায়, অর্থাভাবে কোন দরিদ্র শিক্ষার্থী শিক্ষার আলো থেকে বঞ্চিত কিংবা চিকিৎসার অভাবে কোন দরিদ্র মানুষ চিকিৎসা বঞ্চিত না হয় সে ব্যপারে তাৎক্ষনিক তার সাথে যোগাযোগ করতে অনুরোধ জানান।
বিতরণকৃত সামগ্রীর মধ্যে ৩ হাজার টাকার ২০ আইটেম ইফতার সামগ্রী ও নগদ ২ হাজার টাকা সহ ৫ হাজার টাকা ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
এর আগে সোমবার বিকাল ৪টায় দেবীদ্বার দাস বাড়িতে আয়োজিত এক অনুষ্ঠানে হিন্দু সম্প্রদায়ের ৪৫ পরিবারে শাড়ী ও ১৫ পরিবারকে পাঞ্জাবী সহ বিভিন্ন ফল ফরাদী বিতরণ করা হয়।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ