দেবীদ্বারে চুরির অপবাদে যুবকের আত্মহত্যা; অপবাদের বলি যুবকের আত্মহত্যা

সিটিভি নিউজ।।     এবিএম আতিকুর রহমান বাশার ঃ সংবাদদাতা জানান ====
কুমিল্লা দেবীদ্বাারে ট্রাক চালক মোঃ লিটন ওরফে আবু বক্কর (২৪) নামে এক যুবককে সেচ পাম্প চুরির অভিযোগে মারধর কারার পর অভিমানে কেরির ঔষধ খেয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে দেবীদ্বার উপজেলার ভানি ইউনিয়নের রাধানগর গ্রামে।
নিহত মোঃ লিটন (আবু বক্কর) মৃত আবুল কাশেমের পুত্র। নিহত বিবাহিত এবং নুসরাত নামে তিন বছরের তার একটি কন্যা সন্তান রয়েছে। পেশায় সে পরিরবহন শ্রমীক ছিলেন।
স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা যায়, একই গ্রামের মৎস প্রজেক্টের মালিক কলিম উদ্দিনের পুত্র আলমগীর হোসেনের প্রজেক্ট থেকে প্রায় দশ হাজার টাকা মুল্যমানের একটি সেচ পাম্প চুরি হলে তিনি মঙ্গলবার দুপুরে মোঃ লিটন ওরফে আবু বক্করের বড় ভাই রিপন মিয়াকে সাথে নিয়ে প্রথমে নিহতের বাড়িতে জিজ্ঞাসাবাদ করতে যান। সেখানে তাকে প্রচন্ড চাপ প্রয়োগ করে সেচ পাম্পটি ফিরিয়ে দেওয়ার জন্য বলেন, তবে নিহত লিটন এ বিষয়ে অভিযোগ অস্বীকার করলে মারধর করতে উদ্যত হয় এবং এক পর্যায়ে তাকে আলমগীর হোসেন বাড়িতে নিয়ে আসে।
নিহতের বড় ভাই রিপন মিয়া জানান, আমার উপস্থিতিতে তাকে জিজ্ঞাসাবাদে সে চুরির ব্যাপারটি অস্বীকার করে তখন আলমগীর হোসেন বাঁশ নিয়ে একাধীকবার মারতে উদ্যত হয়। তবে এক পর্যায়ে আমি তাকে আরো জিজ্ঞাসাবাদ করব বলে বাজারে চলে যাই এবং বাজার থেকে ফিরে শুনি তাকে আলমগীর তার বাড়িতে নিয়ে গিয়ে প্রচন্ড মারধর করেছে। কিছুক্ষন পরে বাড়ির পাশে ব্রিজের গোড়ায় সে ছটপট করতে দেখে কয়েকজন খবর দিলে তাকে প্রথমে রায়পুরের বিষেশায়ীত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চান্দিনা সরকারী হাসপাতাল এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল কুচাইতলি নিয়ে গেলে এক ঘন্টা পর রাত্র ৭.৩০ মিনিটের দিকে ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করে। পরে লাশ হাসপাতাল কতৃপক্ষ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করে। এক প্রশ্নের জবাবে তিনি জানান, আমার ভাই অভিমান করে নিজেই কেরির ঔষধ খেয়েছে নাকি জোর করে খাওয়ানো হয়েছে তা বলতে পারছি না।
এ বিষয়ে আলমগীর হোসেন বলেন, আমার একটি সেচ পাম্প চুরি হলে একাধীক ব্যাক্তি জানায় লিটনকে নাকি আমার প্রজেক্টে ঘুরাঘুরি করতে দেখেছে। তাই তাকে আমি জিজ্ঞাসাবাদ করেছি মাত্র তেমন কোন মারধর করি নাই। তবে তিনি আরো বলেন, নিহত লিটনেরর বিরোদ্ধে আগেও একাধীক চুরির অভিযোগে আমরা তার বিচার শালিস করেছি।
দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান জানান, এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করে নাই, অভিযোগ পেলে প্রয়জনীয় আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ১৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ