দেবীদ্বারে উত্তর জেলা যুবলীগের আয়োজনে অসহায়,দূস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ

সিটিভি নিউজ।।   এবিএম আতিকুর রহমান বাশার ঃ সংবাদদাতা জানান ====
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ’এর চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসাইন খান নিখিল এর নির্দেশনায় কুমিল্লা উত্তর জেলা যুবলীগের উদ্দোগে দেবীদ্বারে অসহায়,দূস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

মঙ্গল বার বিকালে দেবীদ্বার বিন সালাম স্কুল এন্ড কলেজ মাঠে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সম্পাদক ইঞ্জিনিয়ার গাজী রাসেল বিন সালাম এর আয়োজনে অসহায়, দূস্থ ও ছিন্নমূল ৪শতাধিক মানুষের এই ইফতার বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, দেবীদ্বার সুজাত আলী সরকারী কলেজ এর সাবেক ভিপি মোঃ ওমর ফারুক, জিএস মোঃ মোকবুল হোসেন মুকুল, আওয়ামীলীগ নেতা বিকাশ কুমার দাস, হাজী মোসলেহ উদ্দিন মনিক, হাজী আবুল কালাম আজাদ, মোঃ বিল্লাল হোসেন ডালিম ও দেবীদ্বার বিন সালাম স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ সাহিদা ইসলাম ডলি সহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদ প্রকাশঃ  ০৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ