দেবীদ্বারে আহত শাহাদাত হোসেন ২৯দিন পর মারা গেছেন

নির্বাচনের পরপরই তার বিয়ে করার কথা ছিল; তার মৃত্যুতে এলাকায় উত্তেজনা ক্ষোভ
সিটিভি নিউজ।।    এবিএম আতিকুর রহমান বাশার ঃ সংবাদদাতা জানান -===
দেবীদ্বারে নির্বাচন পরবর্তী সহিংসতায় উপজেলার ইউছুফপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বিজয়ী ও পরাজিত মেম্বার প্রার্থীর মধ্যে সংঘর্ষে আহত নূরে আলম মারা গেছেন।
তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় দির্ঘ ২৯ দিন মৃত্যুর সাথে পাঞ্জালড়ে অবশেষে মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১টায় না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। তার মৃত্যুর সংবাদে এলাকায় ক্ষোভ ও উত্তেজনা ছড়িয়ে পড়েছে।
নিহতের প্রতিবেশী দেলোয়ার হোসেন জানান, নিহত নূরে আলম(২৫) শিবপুর গ্রামের মৃত আজিজুর রহমান’র ছেলে। নূরে আলম পেশায় একজন সিএনজি চালক ছিলেন। ৩ ভাই ও ৫ বোনের মধ্যে নূরে আলম ভাইদের মধ্যে দ্বিতীয় ছিলেন। পরিবারের একমাত্র উপার্জনক্ষম নূরে আলম। ইউপি নির্বাচনের পর পরই তার বিয়ে সম্পন্ন হওয়ার কথা ছিল বলে তার স্বজনরা জানিয়েছেন।
বুধবার বিকেল সোয়া ৬টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত তার স্বজনেরা জানিয়েছেন নিহতের মরদেহ ময়না তদন্ত শেষে কুমিল্লার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। আজ রাত বাদএশা নিজ গ্রাম শিবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে পারিবারিক গোরস্তানে দাফন সম্পন্ন করা হবে।
সংঘর্ষের ঘটনাটি ঘটে গত ৭ ফেব্রুয়ারী দেবীদ্বার ইউপি নির্বাচনের দু’দিন পর অর্থাৎ ৯ ফেব্রুয়ারী সকাল ১০টায়। উপজেলার শিবপুর গ্রামের ফুটবল প্রতীকের বিজয়ী প্রার্থী আনোয়ার হোসেন তার বীজয় মিছিলটি নিয়ে পরাজিত মোরগ প্রতীকের প্রার্থী আবুল কালাম’র বাড়ির উপর দিয়ে যাওয়ার পথে কথা কাটাকাটি, হাতা হাতির এক পর্যায়ে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে লাঠি, রড, ছোরা, রাম দা নিয়ে সংঘর্ষের শুরু হয়। সংঘর্ষে পরাজিত মেম্বার প্রার্থী (সাবেক মেম্বার) আবুল কালাম ও তার সমর্থক নূরে আলম, নাজমুল, বোন শাহানা আক্তার, মাসুকসহ ৫ সমর্থকসহ উভয় পক্ষের অন্ততঃ ৮/১০জন আহত হন। আহতদের প্রথমে দেবীদ্বার, পরে কুমেক হাসপাতাল ভর্তি করা হয়। নূরে আলমের অবস্থা আশংকাজনক হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনায় উভয় পক্ষই হত্যার চেষ্টার অভিযোগে দেবীদ্বার থানায় পৃথক দু’টি মামলা দায়ের করেন।
এ ব্যপারে বুধবার সন্ধ্যায় দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি সার্বিক) মোঃ আরিফুর রহমান বলেন, গত ৯ ফেব্রুয়ারী উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির জের ধরে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ৭/৮জন আহত হয় আহতদের কুমেক ও ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। নূরে আলম নামে এক ব্যাক্তি গত রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দেবীদ্বার থানায় ইতি মধ্যে দু’পক্ষের দু’টি মামলা হয়েছে ।

সংবাদ প্রকাশঃ  ০৯-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ