দেবীদ্বারে আর্তজনের দারিদ্র বিমোচন ও জীবনমান উন্নয়নে বিভিন্ন উপকরণ বিতরণ

বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে দেশ ডেভোরপম্যান্ট এসোসিয়েটস্’র উদ্যোগে

সিটিভি নিউজ।।      এবিএম আতিকুর রহমান বাশার ঃ  সংবাদদাতা জানান ===
সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়ন, আর্তজনের দারিদ্র বিমোচন ও জীবনমান উন্নয়নে দেশ ডেভোরপম্যান্ট এসোসিয়েটস্’র উদ্যোগে দেবীদ্বারের সুবিধা বঞ্চিত মানুষের মাঝে গরুর বাছুর, সেলাই মেসিন ও শীত কম্বল বিতরণ করেছে।
শনিবার সকাল ১০টায় দেবীদ্বার পৌর এলাকার বারেরা গ্রামের মোল্লা বাড়িতে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে দেশ ডেভোরপম্যান্ট এসোসিয়েটস্ কর্তৃক বাস্তবায়নাধীন ১৩তম প্রকল্পের ওই উপকরণ বিতরণ করা হয়।
সাবেক সচিব, মন্ত্রী, এমপি ও প্যানাল স্পিকার কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম গোলাম মোস্তফার সভাপতিত্বে এবং আওয়ামীলীগ দেবীদ্বার উপজেলা যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ ছিদ্দিকুর রহমান ভূঁইয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এনডিসি হেদায়েত উল্লাহ আল মামুন, বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) নাজমা আক্তার, আওয়ামীলীগ কুমিল্লা(উঃ) জেলা কমিটির সভাপতি ম. রুহুল আমিন, দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান, আ’লীগ কুমিল্লা(উঃ) জেলা সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট শিল্পতি ঢাকা গ্রুপের নির্বাহী পরিচালক মোঃ আবুল কালাম আজাদ, দেবীদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিক- উন-নবী তালুকদার, আওয়ামীলীগ কুমিল্লা(উঃ) জেলা কমিটির সহ-সভাপতি আলহাজ¦ আব্দুল মতিন মূন্সী, আওয়ামীলীগ কুমিল্লা(উঃ) জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ¦ মোঃ হুমায়ুন কবির, আওয়ামীলীগ কুমিল্লা(উঃ) জেলা কমিটির সদস্য ও হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য বিশিষ্ট শিল্পতি কালিপদ মজুমদার,
স্বাগতিক বক্তব্য রাখেন সাবেক পরিচালক পরিবার পরিকল্পনা অধিদপ্তর ও নির্বাহী পরিচালক দেশ ডেভোরপম্যান্ট এসোসিয়েটস্’র এ,বি,এইচ বজলুর রহমান মোল্লা, ধন্যবাদ জ্ঞাপন করেন বিশিষ্ট সমাজ সেবক শিল্পপতি ও দেশ ডেভোরপম্যান্ট এসোসিয়েটস্’র পরিচালক একেএম গোলাম জাহাঙ্গীর স্বপন মোল্লা, সামসুল মনির গেন্দু প্রমূখ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এনডিসি হেদায়েত উল্লাহ আল মামুন’র মাধ্যমে ৬জন উপকার ভোগীর উন্নয়নে ৬টি গরুর বাছুর, ৪ নারী উদ্যোক্তাকে ৪টি সেলাই মেসিন ও দুস্থ্য পরিবারের মাঝে শীত কম্বল বিতরনের মধ্য দিয়ে আর্তজনের দারিদ্র বিমোচন ও জীবনমান উন্নয়নের উদ্ভোধন করেন।
প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা এবং সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়ন, আর্তজনের দারিদ্র বিমোচন ও জীবনমান উন্নয়নে একাত্ম হয়েই দেশ ডেভোরপম্যান্ট এসোসিয়েটস্ ২০০২সালে প্রতিষ্ঠার পর থেকে দির্ঘ দেড়যুগ ধরে তার কর্মকান্ড অব্যাহত রেখেছেন, ভবিষ্যতেও এধারা অব্যাহত রাখার প্রত্যাশা ব্যাক্ত করেন।

সংবাদ প্রকাশঃ  ১৮-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ