দেবীদ্বারে আগুনে পুড়ল বসতবাড়িসহ সর্বস্ব

পরিদর্শনে সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল; নতুন ঘর দেয়ার আশ^াস।

সিটিভি নিউজ।।     এ,বি,এম আতিকুর রহমান বাশার ঃ  সংবাদদাতা জানান ==
দেবীদ্বারে আগুনে পুড়ল বসতঘর সহ সর্বস্ব। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্যদের ঘর দেয়ার আশ^াস দিলেন পরিদর্শনে আসা স্থানীয় সংসদ সদস্য রাজী মো. ফখরুল।
কুমিল্লা দেবীদ্বার পৌর এলাকার বানিয়াপাড়া গ্রামের বশির উদ্দিন সরকার বাড়ির রাজমিস্ত্রী মোঃ হারুন সরকারের বাড়িতে শুক্রবার ভোর সাড়ে ৪টায় ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
আগুনের লেলিহান শিখায় বসতঘর, রানাঘর এবং গোয়াল ঘর এবং কবুতরের খামার পুড়ে ছাই হয়ে যায়। সংবাদ পেয়ে ভোর পৌনে ৫টায় মুরাদনগর থেকে এস,এম শামিম’র নেতৃত্বে দমকল বাহিনীর একটি ইউনিট এসে ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
অগ্নিকান্ডে নগদ ৫০ হাজার টাকা সহ প্রায় ৫লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভূত হয়ে যায় বলে ভূক্তভোগী পরিবার জানিয়েছেন।
রাত ৮টায় ফায়ার সার্ভিসের সদস্য মো. তানভির জানান চুলার আগুন থেকে অগ্নিপাতের সূত্রপাত হতে পারে বলে আমাদের ধারনা এবং লক্ষাধীক টাকার ক্ষয় ক্ষতি হতে পারে বলেও তিনি জানান
শনিবার দুপুরে আগুনে পুড়ে যাওয়া বাড়ি পরিদর্শন করে কুমিল্লা-৪ দেবীদ্বার’র নির্বাচনী এলাকার সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল। তিনি ওই ক্ষতিগ্রস্থ পরিবারকে একটি ঘর দেয়ার আশ্বাস দেন। এসময় প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
আগুন লাগার কারন জানতে চাইলে রাজমিস্ত্রি মোঃ জামাল সরকার বলেন, কিভাবে কোথাথেকে আগুনের সূত্রপাত তা বলতে পারবনা। আগুনে ঘরের আলমারীতে রাখা নগদ ৫০ হাজার টাকা, ১ টি আধাপাকা বসত ঘর ও ঘরে থাকা আসবাবপত্র, ১ টি গোয়াল ঘর এবং গৃহপালিত পাখি প্রায় ১৫/২০ জোড়া কবুতর সহ পরিবারের সকল প্রয়োজনীয় জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। গোয়াল ঘরে থাকা ৩টি গরু ও ১টি ছাগলকে অর্ধপোড়া অবস্থায় বেরকরে আনতে সক্ষম হলেও ধান, চাউল, আলু, শস্যবীজ, নগদ টাকা ও আসবাবপত্র সহ ঘরের প্রয়োজনীয় সামগ্রী এমনকি রান্নাকরা খাবারগুলোও পুড়ে ছারখার হয়ে যায় ।

সংবাদ প্রকাশঃ  ২৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ