দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের শপথ গ্রহণ

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে শপথ গ্রহণ শেষে কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের

স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোহাম্মদ দেলোয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব এবিএম বদিউল আলম, দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আব্দুল আউয়াল, এডভোকেট নিজাম উদ্দিন, সদস্য মোহাম্মদ আলমগীর কবির, কালিপদ মজুমদার, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোসলেহ উদ্দিন মাস্টার ও যুগ্ম সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। শপথ গ্রহণ শেষে চেয়ারম্যান আবুল কালাম আজাদকে ফুল দিয়ে সিক্ত করেন দলীয় নেতারা।
অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার এবিএম আজাদ বলেন, শপথ গ্রহণের পর আপনারা যে দায়িত্ব কাঁধে নিয়েছেন, তা অত্যন্ত গুরত্বপূর্ণ। এখন থেকে জনগণের কিছু কর্তব্য ও অঙ্গীকার বাস্তবায়নের পালা শুরু হলো। শপথ গ্রহণের পর বৈধ ভাবে দায়িত্ব পালনের মধ্যদিয়ে সরকারের কাছ থেকে শ্রেষ্ঠ চেয়ারম্যানের সার্টিফিকেট অর্জন করতে পারবেন।
তিনি বলেন, উপজেলা পরিষদের উন্নয়নে প্রত্যেক চেয়ারম্যান সৎ এবং নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। সরকারের দেওয়া আমানত যাতে খেয়ানত না হয় সে দিকে লক্ষ্য রাখতে হবে। উপজেলা নির্বাহী অফিসারদের সঙ্গে সমন্বয় করে সরকারি সেবা ও উন্নয়নের ছোঁয়া জনগণের দৌঁড়গোড়ায় পৌঁছে দিতে হবে।
এবিএম আজাদ আরো বলেন, বর্তমান সরকারের বিগত দশ বছরে প্রতিটি উন্নয়নসূচক দেশ এগিয়ে যাওয়ার বিষয়টি এখন দৃশ্যমান। সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে। কোন ধরনের অপরাধ ও দুর্নীতিতে জড়ানো যাবে না। শপথের যাতে বরখেলাপ না হয় সেদিকে নজর রাখতে হবে।

সংবাদ প্রকাশঃ  ২৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ