দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিনের মৃত্যুতে উপজেলা পরিষদ এসোসিয়েশন কুমিল্লা’র শোক প্রকাশ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। এম.এইচ মনির    নিজস্ব প্রতিবেদক  জানান ===
দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উপজেলা পরিষদ এসোসিয়েশন কুমিল্লা জেলা শাখার সভাপতি ও নাঙ্গলকোট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.সামছুউদ্দিন কালু,সাধারন সম্পাদক ও আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.মো.আমিনুল ইসলাম টুটুল। তাঁরা প্রবীণ এই নেতার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি ও রাজনৈতিক অনুসারীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
উপজেলা পরিষদ এসোসিয়েশন কুমিল্লা জেলা শাখার এক শোক বার্তায় জানায়,প্রবীন নেতা জয়নুল আবেদিন ছিলেন সর্বজন শ্রদ্ধেয় একজন রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আস্থাভাজন ও দলের দু:সময়ের পরীক্ষিত রাজনৈতিক নেতা। জীবনের শেষ দিন পর্যন্ত প্রতিটি রাজনৈতিক ও গণঅন্দোলন সংগ্রামে তার সক্রিয় অংশগ্রহণ ছিল। তিনি ছিলেন রাজনৈতিকভাবে দলের অনুসরণীয় এক ব্যক্তিত্ব। তাঁর এই চলে যওয়ায় আওয়ামী লীগের রাজনীতিতে যে শূন্যতা সৃষ্টি হলো তা অপূরণীয়। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।
উল্লেখ্য, প্রবীন আওয়ামী লীগ নেতা দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদিন বৃহস্পতিবার ভোরে করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

সংবাদ প্রকাশঃ  ০৩১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email