দেওয়ানগঞ্জে পেট্রোল ঢেলে স্ত্রীকে হত্যার চেষ্টা, পুলিশ স্বামী আটক

সিটিভি নিউজ।।    কামরুজ্জামান কানু # জামালপুর থেকে সংবাদদাতা জানান ==     জামালপুরের দেওয়ানগঞ্জে ইয়াসমিন আক্তার (৩৮) নামে এক ব্র্যাক কর্মকর্তা স্ত্রীকে পেট্রোলের আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার রাতে ১২টার দিকে বাজারীপাড়া ভাড়া বাসায় এ ঘটনার পর পুলিশ তার স্বামী শোভন আহম্মেদকে আটক করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইয়াসমিন দীর্ঘ ২২ বছর ধরে ব্র্যাকে চাকুরী করে আসছেন। গত এক বছর আগে প্রজেক্ট কো-অর্ডিনেটর পদে দেওয়ানগঞ্জে যোগদান করেন তিনি । এরআগে তার স্বামী মারা গেলে এক হিন্দু ছেলের সাথে সম্পর্ক গড়ে উঠে, পরে ধর্মান্তরিত শোভন আহম্মেদের সাথে তার বিয়ে হয়। পুলিশের সিপাহী পদে চাকুরী করলেও শোভন আহম্মেদ নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে এসেছে। বিয়ের পর থেকেই বিভিন্ন সময় যৌতুকের জন্য স্ত্রী ইয়াসমিনের ওপর নানা রকম অত্যাচার চালাতো। এরই জের ধরে মঙ্গলবার রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে গায়ে পেট্রোল ঢেলে দিয়ে হত্যা চেষ্টা করে স্ত্রীকে। পরে পুলিশ তাকে গ্রেফতার করে। ইয়াসমিনকে মুমূর্ষু অবস্থায় ঢাকায় উচ্চ চিকিৎসার জন্য প্রেরন করা হয়েছে।

ইয়াসমিনের বাড়ী নেত্রকোনায়। বাবার নাম নবাব আলী। তার ১ জন প্রতিবন্ধী ছেলে ও মেহনাজ নামে ১ দত্ত্বক কন্যা রয়েছে। অন্যদিকে শোভন শেরপুরের র্শ্রীববদি থানায় পুলিশের চাকুরী করেন। তার বাড়ী ময়মনসিংহে কাউনিয়ায়। পিতার নাম শোচিন্দ্র।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম.এম মইনুল ইসলাম জানান, স্ত্রীকে পেট্রোল ঢেলে হত্যা চেষ্টার অভিযোগের একজনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদ প্রকাশঃ  ০১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email