দূর্যোগ সংকটে ভালো উদ্যোগ সমাজে অন্যদের উৎসাহিত করে -এড.টুটুল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

কুমিল্লায় করোনা সংকটে কর্মহীন অস্বচ্ছল নারীদের মাঝে স্টারগোল্ড গ্রæপের উদ্যোগে সেলাইমেশিন প্রদান করা হয়। গতকাল কুমিল্লা সদর উপজেলা চেয়ারম্যান এড.মো.আমিনুল ইসলাম টুটুল, ভাইস-চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, স্টারগোল্ড গ্রæপের পরিচালক শিল্পপতি নুরুল ইসলাম নূর সহ অতিথিরা প্রশিক্ষিত নারীদের মাঝে সেলাইমেশিন তুলে দেন।

সিটিভি নিউজ।।     এম.এইচ মনির  নিজস্ব প্রতিবেদক=======
কুমিল্লায় করোনা সংকটে কর্মহীন অস্বচ্ছল নারীদের আর্থিকভাবে ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে স্টারগোল্ড গ্রæপের উদ্যোগে সেলাইমেশিন প্রদান করা হয়েছে। আদর্শ সদর উপজেলা পরিষদের উদ্যেগে যুব উন্নয়ন অফিস থেকে প্রশিক্ষণপ্রাপ্ত ৬ ইউনিয়নের অসহায় নারীদের মাঝে গতকাল রোববার দুপুরে এসব সেলাইমেশিন প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এড. মো.আমিনুল ইসলাম টুটুল বলেন, দূর্যোগ সংকটে যে কোনো ভালো উদ্যোগ সমাজের অন্যান্যদেরকেও উৎসাহিত করে। করোনা সংকটে স্টারগোল্ড গ্রæপের অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, কুমিল্লা গণমানুষের নেতা হাজী বাহার এমপি’র আহবানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে অক্সিজেন হাই ফ্লো ন্যাসাল ক্যানুলা ও এন-৯৫ মাস্ক প্রদান, কর্মহীন প্রশিক্ষিত মহিলাদের মাঝে সেলাইমেশিন প্রদান এ মানবিক সহায়তা দৃষ্টান্ত হয়ে থাকবে। আর অভাবগ্রস্থ মানুষদের হাত পাতার অভ্যাস বন্ধ করে কর্মসংস্থানমূখি করার উদ্যেগ প্রশংসনীয় । আসুন আমরা সবাই সংকটেপড়া মানুষদের সহযোগিতা অব্যাহত রাখি,স্বাস্থ্যবিধি মেনে চলি। তাহলে আমরা নিজেরা রক্ষা পাব,পরিবার ও সমাজ রক্ষা পাবে।
গতকাল রবিবার দুপুরে সদর উপজেলা চেয়াম্যানের কার্যালয়ে আয়োজিত সেলাই মেশিন প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এড.মো.আমিনুল ইসলাম টুটুল, বিশেষ অতিথি ছিলেন ভাইস-চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সৈয়দ মো: শাহাদাৎ হোসেন স্টারগোল্ড গ্রæপের পরিচালক নূর ডায়াগনষ্টিক সেন্টারের সত্বাধিকারী প্রবাসী শিল্পপতি ও সমাজসেবক নুরুল ইসলাম নূর । এসময় যুব উন্নয়ন কর্মকর্তা মো: ফরহাদ আলম খান, এবং সংস্কৃতি সংসদ’ কুমিল্লার সভাপতি আবুল কাশেম সহ অনান্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,চলমান করোনা সংকটে স্টারগোল্ড গ্রæপের এমডি কুমিল্লা আদর্শ সদর উপজেলার ধনুয়াখলা গ্রামের প্রবাসী শিল্পপতি সিআইপি আবুল কালাম ও তার পরিবারের পক্ষে এলাকায় অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে অক্সিজেন হাই ফ্লো ন্যাসাল ক্যানুলা ও এন-৯৫ মাস্ক প্রদান , এবং কর্মহীন অসহায় মহিলাদের মাঝে সেলাইমেশিন বিতরণ কুমিল্লায় বেশ প্রশংসা কুঁড়িয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email