“ দিনাজপুর বিজনেস গ্রুপ ” আয়োজনে সেলারদের নিয়ে আলোচনা সভা

সিটিভি নিউজ।।    দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন ॥ তথ্য প্রযুক্তির সম্ভাবনার এ যুগে নারীর পথচলা আরো সুগম হয়েছে । পাশাপাশি ঘর-সংসার-বাচ্চা সামলেও অধিকাংশ নারী অনলাইন বিসনেস এর মাধ্যমে স্বাবলম্বী হচ্ছেন ।অনলাইন বিসনেস প্লাটফর্মগুলোর মধ্যে দিনাজপুরে “ দিনাজপুর বিজনেস গ্রুপ ” নামক ১৬ হাজার সদস্য বিশ্ষ্টি ফেইসবুক গ্রুপ ব্যাপক সাড়া জাগিয়েছে । তারই ধারাবাহিকতা বজায় রেখে ও নারী জাগরনে তাদের আরো এগিয়ে নিতে গ্রুপটির আয়োজনে সেলারদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দিনাজপুর শহরের বালুবাড়ী একটি অভিজাত রেষ্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্রুপের এ্যাডমিন বর্ণী আহমেদ , ফিহনা মাহিয়াত, নুসরাত হাসান , ইসমত আরা ইতি ,শাম্মী আক্তার লিজা,কানন আহম্মেদ।

এসময় বক্তারা বলেন প্রতিষ্ঠা লঘœ থেকেই আমাদের গ্রুপ এর মুল উদ্দেশ্য ছিল নারী জাগরনে ও তাদের অর্থনৈতিক উন্নতি ঘটানো । জানিনা আমরা কাঙ্খিত স্বপ্নে কতদুর এগোতে পেরেছি কিন্তুু গ্রুপ সদস্য বৃন্দের সময়ের সাথে পরিবর্তন দেখে আমরা অনেক খুশি । আমাদের সদস্যরা বিভিন্ন ভাবে তাদের প্রতিভা বিকষিত করছেন । অনেকের অথনৈতিক চাকা ঘুরতে শুরু করেছে । গ্রুপ থেকে ভবিষ্যতে দিনাজপুরের নারী ভালো কিছু করবে ও বিশ্বজুড়ে সুনাম বয়ে আনবে বলে আমাদের বিশ্বাস ।

এসময় উপস্থিত ছিলেন গ্রুপের মডারেটর সাদিয়া আফরোজ, আফসানা তিথী,শাওন পারভেজ,তামান্œা তাবাসুম,ভোলেন্টিয়ার স্বপ্না শারমিন,মৌরি ইসলাম,সোনিয়া রহমান,ওয়ারিসা হক,নাজিয়া নিতু,আনিকা শাহনাজ,সেঁজুতি কুন্ডু নিশিতা সহ আরো অনেকে ।

অনুষ্ঠানে সার্বিক সহোযোগীতায় ছিলেন ইস্প্রিটেড নেটওয়ার্ক ,মিডিয়া পার্টনার চেনেল এন ।

সংবাদ প্রকাশঃ  ২২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ