দিনাজপুর নিমতলা রাস্তার উপরে বাড়ীর আনুসাঙ্গীক স্থাপনা তৈরির অভিযোগ

সিটিভি নিউজ।।    দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন ॥ দিনাজপুর শহরের নিমতলা ঠনঠনিয়া পাড়ায় রাস্তার উপরে বাড়ীর আনুসাঙ্গীক স্থাপনা তৈরির করার অভিযোগ উঠেছে।
এলাকাবাসী এ নিয়ে পৌরসভায় লিখিত অভিযোগ করেছেন। অভিযোগের প্রেক্ষিতে রবিবার দিনাজপুর পৌরসভা কর্তৃপক্ষ মাপযোগ করেছে।
এলাবাসী পৌরসভায় দেয়া অবিযোগে উল্লেখ্য করেছেন যে, নিমতলা ঠনঠনিয়া পাড়ার মৃত মহি উদ্দীন শাহা চৌধুরীর চেলে মোঃ আলতাফ হোসেন চৌধুরী পৌরসভায় নীল নকশায় নিয়ম বর্হিভূত ভাবে রাস্তার জায়গা না ছেড়ে রাস্তার উপরে সানসেট, ড্রপ ওয়াল,পাদানী সিড়ি এবং পাকা ইমারত তৈরি করছেন। উক্ত কাজ হলে এলাকাবাসীর চলাচলে ভিষণ সমস্যা পড়বে। এ নিয়ে এরাকাবাসী তার কাছে অভিযোগ করলেও তিনি কোন কর্ণপাত করেননি। ফলে বাধ্য হয়ে আমার এলাকাবাসী এই অবিযোগ করতে বাধ্য হলাম।

গত ১১ সেপ্টম্বর ২০২২ ইং তারিখের আবেদনের প্রেক্ষিতে ও পৌরসভার মেয়রের নির্দেশে পৌরসভার সার্ভেয়ার রবিবার সকালে জমি মাপতে যায়। সকাল ১০ টা থেকে সেই জামি মাপযোগ হয়েছে।
মাপযোগে যাওয়া সার্ভেয়ার জানান, মাপযোগ হয়েছে। আমরা রিপোর্ট দিলে মেয়র সাহেব প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

এলাকাবাসীর দাবী মহল্লায় একটি মসজিদ রয়েছে। সেই মসজিদসহ সব বাড়ীর মানুষ যেন স্বাভাবিক ভাবে চলাচল করতে পারে সেই ব্যবস্থা মেয়র গ্রহণ করবেন।

দিনাজপুর পৌরসভার ভারপ্রাপ্ত সার্ভেয়ার (মাস্টার রোল) মোঃ মোস্তাফিজুর রহমান ও সার্ভেয়ার মোঃ ইব্রাহিম জানান সার্ভার করে আমরা দেখেছি মোহাম্মদ সুরুজ্জামান লাবুর ইমারত পৌরসভার নিয়ম অনুযায়ী সংশ্লিষ্ট রাস্তা থেকে দূরে অবস্থিত আছে ।

সংবাদ প্রকাশঃ ১৬০৪২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন