দিনাজপুরে ২০০শ পিস ইয়াবা সহ দুই জন মাদক ও দেহ ব্যাবসায়ী আটক

সিটিভি নিউজ।।     দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন  সংবাদদাতা জানান=== দিনাজপুর সদর উপজেলার রাজবাটি হিরাবাগান বসত ঘরের ভিতর থেকে (২০০) শ পিস ইয়াবা টেবলেট সহ দুই জন মাদক ও দেহ ব্যাবসায়ী কে আটক করেছে পুলিশ ।

আটক কৃতরা হলেন, (১) মোছাঃ দেলোয়ারা বেগম ওরফে সিমা, পিতা-মোঃ হায়দার আলী, মাতা-জুলেখা বেগম, সাং-রাজবাটি থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুর। (২)মোছাঃ সাথি আক্তার মৌ(২০), পিতা-মোঃ ফজিরুল ইসলাম, সাং-রাজবাটি সবজি বাগান, থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুর।, স্থায়ী ঠিকানা-সাং-সিপাহীপাড়া, পোষ্ট-ফুটকীবাড়ী, থানা ও জেলা-পঞ্চগড়।

কোতোয়ালি থানার ওসি তানভীরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক মামলা সংক্রান্ত ০৭/০৩/২০২৩ ইং তারিখ রাত্রী অনুমান ০১.০০ ঘটিকা। দিনাজপুর কোতয়ালী থানা পৌরসভাস্থ ০৬ নং ওয়ার্ডের রাজবাটি হিরাবাগান এলাকায় আসামীর বসত ঘরের ভিতর রক্ষিত স্টিলের আলমারীর ভিতর হইতে লালচে খয়ারী ও হলুদ রঙ্গের মোট ২০০ পিচ ইয়াবা সহ দুই জনকে আটক করে আটককৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুলিশ বাদি হয়ে (মামলা নং-২৫, তারিখঃ ০৭/০৩/২০২৩ খ্রিঃ ,ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারনীর ১০(ক) রুজু হয়) আসামিকে কোর্টে প্রেরণ করা হয়েছে ।

সংবাদ প্রকাশঃ ০৭০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ