দিনাজপুরে যুবতীকে ধর্ষণের অভিযোগে রেষ্টুরেন্ট ব্যবসায়ী গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন ==== দিনাজপুরে বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষণের সময় রাহমাতুর রাফসান অর্নব (২৪) নামের এক রেষ্টুরেন্ট ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে এলাকাবাসী। এই ঘটনায় ভিকটিম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। বিচারক আসামীকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দিয়েছেন।

গ্রেফতারকৃত অর্নব সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার কর্ণমুর্তি গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। তিনি দিনাজপুর শহরের পাহাড়পুর ষষ্টীতলা এলাকার মাহফুজা বেগমের বাড়ীর ৪র্থ তলায় ভাড়া থাকতেন। অর্নব শহরের গণেশতলা এলাকার লেগেসি রেষ্টুরেন্ট নামের একটি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোজাফফর হোসেন বলেন, আসামীকে আদালতে পাঠানো হয়েছে এবং তাকে ৭ দিনের রিমান্ডে নেয়ার জন্য আবেদন জানানো হয়েছে এবং ভিকটিমকে আগামীকাল ডাক্তারী পরীক্ষা করা হবে।

উলেখ্য, এই ঘটনাকে কেন্দ্র করে ভিকটিম বাদী হয়ে কোতয়ালী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন (মামলা নং-৬৮ তাং ৩১-০৩-২০২২) মামলা সূত্রে জানা যায় ওই রেষ্টুরেন্টে খেতে গেলে ওই মেয়ের মোবাইল নম্বর নিয়ে রাখেন অর্নব। মোবাইলে কথা বলার মাধ্যমে পরিচয় গড়ে তোলে অর্নব। এক পর্যায়ে তাকে বিয়ের প্রলোভনে প্রেমের প্রস্তাব দেয়। ওই প্রেমের প্রস্তাব গ্রহন করার পর আসামী অর্নব তাকে বিয়ের প্রলোভনে ঢাকাসহ বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষণ করেন।
গত বুধবার দিবাগত রাতে ভিকটিমকে দিনাজপুর জেলার বিরল উপজেলায় বেড়াতে নিয়ে যায় অর্নব। রাত সাড়ে ৮ টার দিকে অর্নব ভিকটিমকে পাহাড়পুরস্থ ভাড়া বাড়ির ৪র্থ তলায় নিয়ে যায় এবং বিয়ের প্রলোভনে ধর্ষণ করে। এ সময় ভিকটিম তাকে বিয়ের জন্য চাপ দিলে অর্নব অস্বীকার করে। এ সময় ভিকটিম চিৎকার দিলে ওই ফ্ল্যাটের মালিক ও ভাড়াটিয়ারা এগিয়ে এসে দরজায় নক করে। পরে দরজা খুলে দিলে বিষয়টি জানতে পেরে তারা অর্নবকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে অর্নবকে আটক করে নিয়ে যায়।

সংবাদ প্রকাশঃ  0১-০৪-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email