দিনাজপুরে মা ও ছেলেকে অপহরনের পর মুক্তিপণ আদায় চেষ্টার অভিযোগে সিআইডি’র এএসপিসহ ৫ জন আটক

সিটিভি নিউজ।।    দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন জানান \ দিনাজপুরের চিরিরবন্দরে মা ও ছেলেকে অপহরণ করে মুক্তিপণ আদায় চেষ্ঠার অভিযোগে পুলিশ রংপুর সিআইডি’র একজন এএসপি ও ৩ সদস্যসহ মোট ৫ জনকে আটক করেছে পুলিশ । মঙ্গলবার বিকেলে তাদের আটক করা হয় এবং অপহৃত মা ও ছেলেকে উদ্ধার করা হয়।

৫ জনকে আটকের বিষয়টি স্বীকার করেছেন চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার ও উদ্ধার অভিযানে থাকা চিরিরবন্দর থানার এস আই তাজুল ইসলাম।

রংপুর সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার আতাউর রহমানের তথ্যের ভিত্তিতে জানা যায় আটককৃতরা হচ্ছেন রংপুর সিআইডি’র এএসপি সারোয়ার কবীর, এএসআই হাসিনুর রহমান, কনষ্টেবল আহসানুল হক ফারুক ,মাইক্রোবাস চালক হাবীব ও ফসিউল আলম পলাশ ।

জাহাঙ্গীরের খালাতো ভাই শামসুল ইসলাম মানিক জানান অপহৃতরা হলেন দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার লুৎফর রহমানের স্ত্রী জহুরা খাতুন ও তার ছেলে জাহাঙ্গীর।তিনি আরো জানান গেল সোমবার সিআইডি পরিচয়ে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার নানদেরাই গ্রামে লুতফর রহমানের বাসায় প্রবেশ করে তাকে খুজতে থাকতে । না পেয়ে লুতফর রহমানের স্ত্রী জহুরা খাতুন ও পুত্র জাহাঙ্গীরকে হেন্ডকাপ লাগিয়ে নিয়ে যায়। এরপর অপহরনকারীরা জাহাঙ্গীরের মোবাইল থেকে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করেন ।অপহৃতারদের নিকট আত্মীয় চিরিবিন্দর থানায় জানালে পুলিশের সহযোগিতায় গেল মঙ্গলবার দশমাইল এলাকায় মুক্তিপনের টাকা দিতে গেলে পুলিশ অপহরনকারীদের হাতে নাতে আটক ও অপহৃতারদের উদ্ধার করে রাতেই তাদের দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে আসে।

সংবাদ প্রকাশঃ  ২৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ