দিনাজপুরের শুদ্ধাচার পুরস্কারে ভুষিত হলেন ২ কর্মকর্তা ও ২ শ্রেষ্ঠ কর্মচারী

 সিটিভি নিউজ।।     দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন  জানান == সোনার বাংলা গড়ার প্রত্যয়: জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে ২০১৯-২০ অর্থবছরের “শুদ্ধাচার পুরস্কারে দিনাজপুর জেলা প্রশাসনের ৪ থেকে ১০ গ্রেডের জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক (দায়িত্ব) জেলা ম্যাজিস্ট্রে) মো. শরিফুল ইসলাম। উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মধ্যে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ মাহবুব-উল ইসলাম। এছাড়া জেলার ১১ থেকে ২০ গ্রেডের মধ্যে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মচারী নির্বাচিত হয়েছেন জেলা প্রশাসনের উচ্চমান সহকারি আবু তাহের এবং ফুলবাড়ী উপজেলা প্রশাসনের অফিস সহকারি কাম কম্পিউটার মো. রুবেল ইসলাম।

দিনাজপুর জেলা প্রশাসন কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের হাতে ক্রেস্ট ও সম্মাননা সনদপত্র হাতে তুলে দেন।

এসময় জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম সাংবাদিকদের বলেন , ‘প্রশাসনের লোকজন ভালো কাজ করলে দেশের মানুষ ভালো সেবা পাবে। দেশ ও দেশের মানুষের যেকোন সুখে দুখে প্রশাসনের কাছে সাধারণ মানুষ দারস্থ হয়। যারা মানুষের জন্য ও দেশের জন্য কাজ করবেন তারা এর সুফল পাবেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সালেহ মো. মাহফুজুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. সানিউল ফেরদৌস সহ জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট, কমর্র্কতা ও কর্মচারীরা।

সংবাদ প্রকাশঃ  ০১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email