দাউদকান্দিতে ভোট কেন্দ্রের পাশ থেকে ঘোড়া জব্দ 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লার দাউদকান্দিতে ইউপি নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে কেন্দ্রের পাশ থেকে একটি জীবন্ত ঘোড়া জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার বারপাড়া ইউনিয়নের সাতপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে এ ঘটনা ঘটে।
ভোটের দিন কেন্দ্রের পাশে নির্বাচনী প্রতীক জীবন্ত ঘোড়া নিয়ে ‘প্রচারণার’ অভিযোগে ঘোড়াসহ একজনকে আটক করা হলেও চেয়ারম্যান প্রার্থী আলাউদ্দিন আজাদ বিষয়টি অস্বীকার করায় পরে তা জব্দ করে পুলিশে সোপর্দ করা হয়। ছেড়ে দেওয়া হয় আটক ব্যক্তিকেও।
কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কুমিল্লা জেলা প্রশাসনের নির্বাজী ম্যাজিস্ট্রেট রাবেয়া আক্তার জানান, কেন্দ্রের বাইরে আমরা একটি জীবন্ত ঘোড়া দেখতে পেয়ে ঘোড়া প্রতীকের প্রার্থীকে খবর দিয়ে এনেছি। তবে তিনি এ বিষয়ে কিছুই জানেন না বলে আমাদেরকে জানিয়েছেন। তাই ঘোড়াটি জব্দ করে পুলিশ হেফাজতে দেওয়া হয়েছে। কেউ যদি এর মালিকানা দাবি করেন- প্রমাণ সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।
ঘোড়া প্রতীকের প্রার্থী আলাউদ্দিন আজাদ জানান, কে বা কারা ঘোড়াটি কেন্দ্রের কাছে এনেছে আমি জানি না। অতি উৎসাহী কেউ এ কাজ করতে পারে।

দাউদকান্দি থানার ওসি আলমগীর ভুইয়া বলেন, ঘোড়াটি আমরা হেফাজতে নিয়েছি, পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।সংবাদ প্রকাশঃ ১৬০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email