দলের লোক বিরোধিতা না করলে বিপুল ভোটে বিজয়ী হব – শুকলাল দেবনাথ

সিটিভি নিউজ।।     ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ
দলের লোক বিরোধিতা না করলে বিপুল ভোটে বিজয়ী হব এমন কথাই ব্যক্ত করলেন কুমিল্লার মুরাদনগর উপজেলার পূর্বধৈর পূর্ব ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শুকলাল দেবনাথ।
শনিবার বিকেলে কোরবানপুর বাজারে তার নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, এলাকায় আমার যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। তাই বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য এলাকাবাসী আমাকে বিজয়ী করতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। দুঃখ প্রকাশ করে তিনি আরো বলেন, দুঃখের বিষয় আওয়ামী লীগের কিছু পোস্ট পদবীধারী প্রভাবশালী নেতা আমার বিপক্ষে অবস্থান করছেন। আমার মাথায় আসেনা তারা কিভাবে দলীয় পোস্ট পদবীতে থেকে এবং দলীয় সুযোগ সুবিধা ভোগ করা সত্ত্বেও নৌকার বিপক্ষে কাজ করে। তাদের আসকারা পেয়ে স্বতন্ত্র প্রার্থী কায়কোবাদের লোকজন আমার নির্বাচনী অফিস ভাংচুরসহ নেতা কর্মীদের উপর অক্রমন করেছে। আমি হলফ করে বলছি এখনো যদি তারা দলের পথে ফিরে আসে তাহলে ৩১জানুয়ারীর নির্বাচনে আমি বিপুল ভোটে বিজয়ী হবো।
এসময় আরো বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধকালীন কমান্ডার জহিরুল হক, মুক্তিযোদ্ধা মালেক মিয়া, শাজাহান মিয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদ প্রকাশঃ  ৩০-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ