তৈমূর জিতিয়ে এই দুর্নীতিবাজ ও লুটেরা সরকারের প্রতিবাদ  নারায়ণগঞ্জ থেকে শুরু হবে : কণ্ঠশিল্পী আসিফ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

কোন হুমকীকে ভয় করবেন না ভোটকেন্দ্র পাহারা দেবেন    তৈমূরের পথসভায় শিল্পী আসিফ====

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্বাচনী পথসভায় অংশ নিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। এসময় সকলকে হাতি মার্কায় ভোট দিয়ে তৈমূর আলম খন্দকারকে জয়ী করার জন্য আহ্বান জানান তিনি।

বুধবার (১২ জানুয়ারী) দুপুরে নারায়ণগঞ্জের মেট্রো হল মোড়ে এ পথসভা অনুষ্ঠিত হয়। এর আগে কয়েক হাজার কর্মী সমর্থক নগরবাসীকে নিয়ে নির্বাচনী গণসংযোগ করেন তৈমূর।

আসিফ বলেন, নির্বাচন যেন রাতের ভোটে না হয়। মানুষ যেন দিনের বেলা ভোট দিতে পারে। সবাই ভোটকেন্দ্র পাহারা দিবেন এবং তৈমূর আলম খন্দকারকে নির্বাচিত করে দেশে একটা দৃষ্টান্ত স্থাপন করবেন যে, হ্যা নারায়ণগঞ্জে একটা নির্বাচন হয়েছে। এখান থেকে কঠিন প্রতিরোধ গড়ে তুলতে হবে। তৈমূর আলম খন্দকারকে বিজয়ী করেই আপনারা ঘরে ফিরবেন। কোন হুমকিকে ভয় করবেন না। জনগণের শক্তিই সবচেয়ে বড় শক্তি।

তিনি আরও বলেন, আজকে আমরা নারায়ণগঞ্জে একটা উদ্দেশ্য নিয়ে এসেছি। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে তৈমূর আলম খন্দকারকে জিতিয়ে এই দুর্নীতিবাজ সরকার লুটেরা সরকারের কার্যকালাপের প্রতিবাদ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে।

সংবাদ প্রকাশঃ  ১২-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email