তিতাসে ফসলি জমির মাটি খননের অপরাধে এমএমবি ইটভাটাকে এক লাখ টাকা জরিমানা

সিটিভি নিউজ।।     তিতাস, (কুমিল্লা) প্রতিনিধি:  জানান =====
কুমিল্লার তিতাস উপজেলার গোমতী নদীর পাড় দড়িকান্দি চরে ফসলি জমির মাটি কেটে নেওয়ার অপরাধে এম.এম.বি ইট ভাটাকে এক লাখ টাকা জরিমানা করেছে, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশিকুর উর রহমান।

গতকাল রবিবার (১২ মার্চ) দুপুরে সহকারী কমিশনার (ভূমি) সরজমিনে উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের দড়িকান্দি গোমতী নদীর পাড়ে তদন্তে গিয়ে নদীর পাড়ের ফসলি জমি থেকে মাটি ইট ভাটায় নিয়েছে প্রমানিত হওয়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই জরিমানা করেন।

এর আগে জাতীয় দৈনিক ভোরের কাগজে সংবাদ সংবাদ প্রকাশিত হলে স্থানীয় প্রশাসন নড়ে চড়ে বসেন এবং দ্রুত সময়ে অভিযান পরিচালনা করে এই জরিমানা করেন।

তিতাস উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশিক উর রহমান বলেন, নদীর পাড়ের মাটি কাটা এবং ফসলী জমি থেকে অবৈধভাবে মাটি কাটা বন্ধে আমাদের অভিযান অব্যাহত আছে। তারই ধারাবাহিকতায় আজ দড়িকান্দিতে গোমতী নদীর পাড়ে অভিযান পরিচালনা করে এম এম বি ইটভাটাকে এক লাখ টাকা জরিমানা করেছি। এছাড়াও গোমতী নদীর পাড়ের প্রতিটি ইটভাটার মালিককে সতর্ক করে দিয়েছি, যাতে কেউ নদীর পাড়ের মাটি না কাটে।

সংবাদ প্রকাশঃ ১৩০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ