তিতাসে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

সিটিভি নিউজ।।   হালিম সৈকত, কুমিল্লা।।সংবাদদাতা জানান ====কুমিল্লার তিতাসে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) উপজেলার সদর কড়িকান্দি ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে কড়িকান্দি বাজারে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেগম খালেদা জিয়ার প্রাক্তন এপিএস-২ ও বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান এর একান্ত আস্থাভাজন ইঞ্জিনিয়ার এমএ মতিন খান।

তিতাস উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ জহিরুল ইসলাম জাদু মোল্লার সভাপতিত্বে ও কড়িকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ মনির হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য গাজী মোহাম্মদ হানিফ, উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক এমদাদুল হক ফুল মিয়া, যুব বিষয়ক সম্পাদক শাহিদুল ইসলাম শাহিদ, বলরামপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন মোল্লা, কড়িকান্দি ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি খলিলুর রহমান মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সিনিয়র সহ-সভাপতি জহিরুল ইসলাম জুয়েল মোল্লা ও উপজেলা শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক হাসান মোল্লা প্রমূখ। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের সহস্রাধিক বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ ৩১০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ